1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ন
Title :
দরিদ্র পরিবার কে সহায়তা করতে ১৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে ব্র্যাক বঞ্চিত গ্রামে ক্ষুদ্র প্রয়াস- আব্দুস সামাদ করোনাভাইরাস জগন্নাথপুরে ওমান প্রবাসীসহ দুইজনের নমুনা সংগ্রহ, এলাকায় আতঙ্ক জগন্নাথপুরে আমেরিকা প্রবাসির অর্থায়নে চাল ডাল বিতরণ জগন্নাথপুরে তরুন ব্যবসায়ী যুবলীগ নেতার উদ্যোগে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদের উদ্যাগে খাদ্য সামগ্রী বিতরণ করোনা বিষয়ে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রেসব্রিফিং: অকারণে ঘর থেকে বের হলে কঠোর ব্যবস্থা প্রশাসনের কঠোরতায় ঘরে ছিল হাওরবাসী জগন্নাথপুরে সংস্কারের নামে মাজার ভাঙচুরের অভিযোগ সুনামগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর হৃদরোগে মৃত্যু

জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন নৌকার মাঝি হতে চান আকমল খান

  • Update Time : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৬২ Time View

স্টাফ রিপোর্টার::

আসন্ন জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি যুক্তরাজ্যের মিডল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষানুরাধী জগন্নাথপুরের ইসহাকপুরের বাসিন্দা আকমল খান জগন্নাথপুর পৌরসভাবাসির সার্বিক উন্নয়নে একটি আধুনিক পৌরসভা গঠনের লক্ষে নির্বাচনে অংশ নিতে চান।

আজ বুধবার তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম অনলাইন পত্রিকা এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্দশে উজ্জিবীত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে সক্রীয়ভাবে কাজ করছি। রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন ধরে এলাকায় শিক্ষার প্রসারের পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমে নিজের সম্পৃক্ত করে কাজ করে আসছি। এলাকার মানুষের সঙ্গে সুখে দু;খে মিশে আছি। সে সুবাধে জনসাধারণের সঙ্গে নির্বিভাবে জডিয়ে আছি।

দল আমাকে মুল্যায়ন করলে নৌকা প্রতিকে উপ নির্বাচনে অংশ নিতে আগ্রহী বলে তিনি জানান। সেলক্ষে আমি প্রচারনাও চালিয়ে যাচ্ছি। তিনি পৌরবাসির ভালবাসা, দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews