1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১১:০৯ পূর্বাহ্ন
Title :
করোনায় মৃত ব্যক্তির লাশ নিয়ে ভয়ের কিছু নেই জনস্বার্থে পুলিশের এসআই’র প্রচার- অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে জগন্নাথপুরে স্বেচ্ছায় এবার গন্ধবপুর গ্রাম লকডাউন নতুন র‌্যাব মহাপরিচালক সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনা:দেশেও আরো ৩জনের মৃত্যু, আক্রান্ত ৫৪ সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনাভাইরাস যেন নতুন এক ওলাওঠা-মুক্তাদীর অাহমদ মুক্তা

মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন ওয়ান আজিজাহ

  • Update Time : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মালেশিয়ার প্রধানমন্ত্রীর পদ থেকে মাহাথির মোহাম্মদের পদত্যাগের পর তার স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন দেশটির বর্তমান উপপ্রধানমন্ত্রী দাতুক সেরি ডা. ওয়ান আজিজাহ ওয়ান ইসমাইল।

প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ পেলে তিনিই হবেন মালয়েশিয়ার ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী।

ওয়ান আজিজাহ মাহাথিরেরই রাজনৈতিক জোটসঙ্গী আনোয়ার ইব্রাহীমের স্ত্রী। একটি সূত্রের বরাত দিয়ে তার পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার খবর দিয়েছে মালয়েশিয়ান গণমাধ্যম মালয় মেইল।

সূত্রটি বলছে, ক্ষমতাসীন জোট পাকাতান হারাপন থেকে ড. মাহাথিরের দল পিপিবিএম পার্টির সরে যাওয়ার পর তিনি অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী হিসেবে ড. ওয়ান আজিজাহকে তার স্থলাভিষিক্ত করেন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে পিকেআর এর সভাপতি আনোয়ার ইব্রাহিমের একজন ঘনিষ্ট ব্যক্তি মালয় মেইলকে বলেন, “ওয়ান আজিজাহই অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী”।

মালয়েশিয়ায় নতুন জোট সরকার গড়ার আলোচনার মধ্যেই সোমবার হঠাৎ করেই পদত্যাগ করেন ৯৪ বছর বয়সী প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ।

মাহাথিরেরই রাজনৈতিক জোটসঙ্গী আনোয়ার ইব্রাহিম রোববার অভিযোগ আনেন, সাবেক ক্ষমতাসীন দল ইউনাইটেড মালয়স ন্যাশনাল অর্গানাইজেশন (ইউএমএনও) কে সঙ্গে নিয়ে মাহাথিরের পার্টি ও তার নিজ দলের ‘বিশ্বাসঘাতকরা’ নতুন একটি সরকার গঠনের ষড়যন্ত্র করছে।

এর একদিন পরই মালয়েশিয়ার রাজার কাছে পদত্যাগপত্র পাঠান মাহাথির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews