1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সৌহার্দ্য - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

জগন্নাথপুরে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সৌহার্দ্য

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৭৭ Time View

স্টাফ রিপোর্টার::
আজ বৃহস্পতিবার ছিল জগন্নাথপুর পৌর সভার মেয়র পদে উপ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। বেলা আড়াইটায় দিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সদস্য সাবেক পৌর চেয়ারম্যান মিজানুর রশীদ ভূঁইয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার দ্বিতল ভবনের দপ্তর থেকে মনোনয়ন পত্র দাখিল করে নীচে নেমে আসেন।এসময় নির্বাচন কর্মকর্তার দপ্তরের নীচে অপেক্ষামান বিএনপি মনোনীত প্রার্থী যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী কে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। একে অন্যর কুশল বিনিময় করেন।
প্রধান দুই দলের দুই প্রার্থীর এমন সৌহার্দপূর্ণ ব্যবহার দেখে সঙ্গে থাকা নেতাকর্মীরা মুগ্ধ হন। ঘটনার প্রত্যক্ষদর্শী সুশাসনের জন্য নাগরিক সুজন উপজেলা শাখার আহ্বায়ক শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল মতিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুরের রাজনীতিতে এমন সৌহার্দপূর্ণ আচরণ ও সম্প্রতি দীর্ঘদিনের।গতকাল মনোনয়ন পত্র দাখিল শেষে দুই প্রার্থীর আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ ব্যবহার দেখে আমরা মুগ্ধ হয়েছি।আশা করছি নির্বাচনী প্রচারণায়ও প্রার্থী সমর্থকদের সৌহার্দ্য সম্প্রতি অব্যাহত থাকবে।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নির্বাচনী আচরণ বিধি মেনে প্রার্থীরা আন্তরিকভাবে কাজ করবে এমন প্রত্যাশা আমাদের কাম্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com