1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম:

দিল্লি সহিংসতায় এএপি নেতার বিরুদ্ধে খুনের মামলা, দল থেকে সাময়িক বহিষ্কার

  • Update Time : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬১ Time View

দিল্লি সহিংসতায় খুন ও অগ্নিসংযোগের অভিযোগে মামলা দায়ের হয়েছে ক্ষমতাসীন আম আদমি পার্টি (এএপি) নেতা তাহির হুসেনের বিরুদ্ধে। তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার তার ও অজ্ঞাতপরিচয় কয়েকজনের বিরুদ্ধে আইবি কর্মকর্তা অঙ্কিত শর্মাকে খুন খুন, অগ্নিসংযোগ এবং সংঘর্ষের মামলা দায়ের করা হয়। এসব অভিযোগের তদন্ত প্রমাণ এবং তিনি ক্লিনচিট না পাওয়া পর্যন্ত হুসেন দল থেকে বহিষ্কার থাকবেন। সূত্রের বরাত দিয়ে এ খবর দিয়েছে এনডিটিভি।

সূত্রের বরাতে খবরে বলা হয়, উত্তর পূর্ব দিল্লিতে দাঙ্গায় প্রাণ হারান অঙ্কিত শর্মা। বুধবার জাফরাবাদে হুসেনের বাড়ি সংলগ্ন একটি নর্দমা থেকে শর্মার দেহ উদ্ধার হয়। বাড়ি ফেরার সময় তার ওপর উত্তেজিত জনতা হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। ময়নাতদন্তে বেড়িয়ে এসেছে, তার দেহে ৪০০’র বেশি ছুরির আঘাত রয়েছে।

চার থেকে ছয় ঘণ্টা যাবত তার ওপর এমন নির্যাতন চালানো হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

বুধবার অঙ্কিত শর্মার দেহ উদ্ধারের পরেই, তার বাবা রবীন্দ্র শর্মা অভিযোগ করেন, তাহির হুসেনের অনুগামীরাই তার ছেলেকে খুন করেছে। এ ছাড়া, বিজেপি নেতা কপিল মিশরাও একাধিবার, অঙ্কিত শর্মার মৃত্যুর ঘটনায় হুসেন জড়িত ছিলেন বলে অভিযোগ করেছেন। প্রসঙ্গত, উত্তরদিল্লির মৌজপুরে নাগরিকত্ব আইনের পক্ষে এক সভায় মিশরা বিক্ষোভকারীদের রাস্তা ছাড়তে হুমকি দেয়ার পরই শহরটিতে দাঙ্গা শুরু হয়। তাকে উদ্ধৃত করে বার্তাসংস্থা এএনআই জানিয়েছে, হত্যাকারী তাহির হুসেন। ভিডিওতে দেখা গিয়েছে, মাস্ক পড়ে লাঠি, পাথর, গুলি এবং পেট্রোল বোমা নিয়ে যাওয়া ছেলেদের দলে ছিলেন তিনি।

এদিকে সূত্রের বরাতে পাওয়া এক ভিডিওর বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, এতে এক ব্যক্তিকে অঙ্কিত শর্মার বাড়ির কাছেই একটি বাড়ির ছাদে কয়েকজনের সঙ্গে পাথর ছুড়তে দেখা গেছে। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি তাহির হোসেন ছিলেন।
এদিকে, তাহির হুসেন তার বিরুদ্ধেওঠা অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। তিনি বলেন., তিনি এবং তার পরিবার, ২৪শে ফেব্রুয়ারি পুলিশের সামনেই নিরাপদ জায়গায় চলে যান। তারপর আর বাড়ি ফেরেননি। দিল্লির মুখ্যমন্ত্রী ও এএপি প্রধান মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, যে দলেরই হোক না কেন, হিংসা ছড়ানোয় যুক্ত থাকলে কাউকেই ছাড় দেয়া হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com