1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ০৬ জুন ২০২০, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সৈয়দপুরের প্রবীণ আলেম মাওলানা সৈয়দ আব্দুল আউয়াল সাহেব বড় হুজুর রহ.এর জানাজা অনুষ্ঠিত শেরপুরের নালিতাবাড়িতে আখ চাষীদের প্রশিক্ষণ সম্পন্ন জগন্নাথপুরের সৈয়দপুরে করোনায় সুস্থ গৃহকর্তা, আক্রান্ত স্ত্রী-সন্তানসহ ৩ জন জগন্নাথপুরে পল্লী বিদ্যুতের এক মাঠকর্মী করোনা শনাক্ত জগন্নাথপুরে ইউপি সদস্য করোনায় আক্রান্ত দেশে ২৮২৮ জন করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৩০ জুমার খুতবা চলাকালীন দানবাক্স চালানো কি জায়েজ? করোনায় জগন্নাথপুরে নতুন করে বাবা ছেলেসহ আক্রান্ত ৫ শেরপুরের নকলায় সুগারক্রপ চাষের আধুনিক প্রযুক্তি শীর্ষক চাষী প্রশিক্ষণ জগন্নাথপুরে এবার হিন্দ্র সম্প্রদায়ের মধ্যে ত্রাণ সহায়তা দিলেন যুক্তরাজ্য আ.লীগ নেতা আপ্তর আলী

ঢাকায় মানববন্ধন থেকে মোদির বিচার দা‌বি

  • Update Time : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিচারের দাবি জা‌নি‌য়ে‌ছে আহলে সুন্নত ওয়াল জামা’আত বাংলাদেশ নামে একটি সংগঠন। ভারতে মুসলমান হত্যা ও মসজিদে অগ্নিসংযোগের কারণে জাতিসংঘের কাছে বিচার দাবি করে সংগঠনটি।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে সংগঠনের নির্বাহী মহাসচিব আল্লামা আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক বলেন, ভারতে মোদির নির্দেশনায় মুসলমান হত্যা ও মসজিদে অগ্নিসংযোগ করা হচ্ছে। গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন নির্দয় যেভাবে হত্যাযজ্ঞ লুণ্ঠন, ধর্ষণের পুনরাবৃত্তি করেছে, সেভাবে মোদী প্রধানমন্ত্রী হয়ে দ্বিগুণ উৎসাহিত হয়ে দিল্লিতে একই ধরনের কর্মকাণ্ড করছেন।

তিনি বলেন, মোদিকে বাংলাদেশে মুজিববর্ষে স্বাগত জানানো মানে মুসলমানের রক্তের সাথে বেঈমানি করা। যারা মুসলমানের রক্ত ও পবিত্র মসজিদে আগুন দিতে পারে তারা অন্তত মানবতাবাদী হতে পারে না। এসব কর্মকাণ্ডের জন্য মোদির শাস্তি হওয়া উচিত। জাতিসংঘের কাছে মোদির শাস্তি দাবি করছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদী, যুগ্ম মহাসচিব কাজী মুবারক হোসেন ফরাজীসহ সংগঠনের কর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com