1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনা আতঙ্কে ৮ তলার আইসোলেশন ওয়ার্ড থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

করোনা আতঙ্কে ৮ তলার আইসোলেশন ওয়ার্ড থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৫৫৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
করোনার আতঙ্কে এবার আত্মহত্যার ঘটনা ঘটেছে ভারতে। দিল্লির সফদরজঙ্গ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আজ এক ব্যক্তিকে ভর্তি করায় বিমানবন্দর কর্তৃপক্ষ। সন্দেহ ছিল করোনাভাইরাস সংক্রমণ। তার দেহ থেকে নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পুলিশ জানায়, আইসোলেশন ওয়ার্ডে ভর্তির কিছুক্ষণের মধ্যেই আটতলার জানলা দিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই ব্যক্তি।
দেশে করোনা সংক্রমিতের সংখ্যা আজ বেড়ে হয়েছে ১৫১। রাজ্যসভায় লিখিত জবাবে বিদেশ প্রতিমন্ত্রী ভি মুরলীধরন জানিয়েছেন, বিদেশে ২৭৬ জন ভারতীয় করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ২৫৫ জন আছেন ইরানে, ১২ জন সংযুক্ত আরব আমিরাতে, ৫ জন ইটালিতে, হংকং, কুয়েত, রোয়ান্ডা এবং শ্রীলঙ্কায় ১ জন করে।
গতকাল পররাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব দাম্মু রবি বলেছিলেন, এ বিষয়ে তিনি নিশ্চিত নন। কিন্তু স্বেচ্ছা-কোয়রান্টিনে যাওয়া মুরলীধরন এই হিসেব দিয়ে জানিয়েছেন, ইরান-কুয়েত-সহ আরব দেশগুলোতে ৬ হাজারেরও বেশি ভারতীয় আটকে রয়েছেন। এঁদের মধ্যে ইরান থেকে আজ সন্ধ্যায় আরও ১৯৫ জনকে ফিরিয়ে এনে জয়সলমেরে সেনা-শিবিরে রাখা হয়েছে।

আজ সেনাবাহিনীতে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ার পরে সব বাহিনীকে যুদ্ধকালীন পরিস্থিতিতে কাজ করতে বলেছে কেন্দ্র। ‘যুদ্ধের’ প্রস্তুতি অবশ্য চলেছে দেশজুড়েই। দিল্লি সরকার এখন পর্যন্ত গণপরিবহণের ৭৮৭৭টি গাড়ি জীবাণুমুক্ত করেছে। রোজ সকালে-বিকেলে দুই শিফটে বিনামূল্যে দেওয়া হচ্ছে এই পরিষেবা। এর মধ্যে পড়ছে অটোরিকশাও। সংশ্লিষ্ট গাড়িকে ‘জীবাণুমুক্ত’ প্রশংসাপত্রও দেওয়া হচ্ছে।
দিল্লির পরিবহণ মন্ত্রী কৈলাস গহলৌত বলেন, গণপরিবহণের গাড়ির মালিক ও পরিচালকদের অনুরোধ, রোজ গাড়ি জীবাণুমুক্ত করিয়ে নিন, যাতে আমরা সংকট কাটিয়ে উঠতে পারি।
কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com