1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে রেলওয়ের নিরাপত্তাকর্মী খুন, মালামাল লুট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ছাতকে রেলওয়ের নিরাপত্তাকর্মী খুন, মালামাল লুট

  • Update Time : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৪০৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জের ছাতকে রেলওয়ের গুদামে ফখরুল আলম (৫০) নামের এক নিরাপত্তাকর্মীকে খুন করে মালামাল লুট করেছে একটি চক্র। মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। সে ভোলা জেলার তজমুদ্দিন থানার শিবপুর গ্রামের মৃত মো. আব্দুল খালেকের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো সোমবার রাতেও ছাতক রেলওয়ের গুদামে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ফখরুল আলম। মঙ্গলবার রাতে কে বা কারা থাকে হত্যা করে গুদামের মালামাল লুট করে লাশ ফেলে যায়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। এর আগেও বেশ কয়েকবার রেলওয়ের মালামাল চুরির ঘটনা ঘটেছিল এই গুদামে।

জানা যায়, নিহত এই নিরাপত্তা প্রহরী ২০১৩ সাল থেকে সুনামগঞ্জের ছাতক রেলওয়ের নিরাপত্তা প্রহরী হিসেবে চাকরিতে যোগদান করে রেলওয়ের কলোনিতে তিনি ও স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছিল।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল জানান, এটা হত্যা বলে ধারণা করা হচ্ছে। গুরুত্বসহকারে আলামত সংগ্রহ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com