1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
বড় মানুষ হতে হলে বিসিএস হতে হবে তা-ও নয়, মানুষ হিসেবে বড় হতে হবে-ড. মোহাম্মদ সাদিক অন্ধের মতো প্রকল্প বাস্তবায়ন নয়: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী কারাগারে জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর জগন্নাথপুর্ তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেফতার টিকিটের দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় ‘বাস্তবসম্মত রোডম্যাপ’ তৈরির আহ্বান প্রধানমন্ত্রীর জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি যুবক গ্রেফতার জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে চেক ডিজঅনার মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

উত্তর কোরিয়ায় করোনা হলে গুলি করে হত্যার নির্দেশ!

  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: যখন প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব, তখন চীন থেকে এই ভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে নতুন পন্থা বের করল উত্তর কোরিয়া। দেশটিতে করোনা হলেই গুলি করে হত্যা করা হয়- এমন বিস্ফোরক তথ্য সামনে আনলেন দক্ষিণ কোরিয়ার মার্কিন কমান্ডার রবার্ট আব্রাহাম।

তিনি দাবি করেন, সংক্রমণ রুখতে করোনা আক্রান্তদের গুলি করে মারছে পিয়ংইয়ং।
বৃহস্পতিবার ওয়াশিংটনের সেন্টার ফর স্ট্র্যাট্রেজিক অ্যান্ড ইন্টারন্যাশনাল স্টাডিজ আয়োজিত একটি অনলাইন কনফারেন্সে অংশ নেন আব্রাহাম।

তিনি বলেন, দেশে করোনা সংক্রমণ ঠেকাতে এক মর্মান্তিক পদ্ধতি অবলম্বন করছেন উত্তর কোরিয়ার স্বৈরাচারি শাসক কিম জং উন।

করোনা আক্রান্ত কোনও ব্যক্তির চিকিৎসার বদলে দেখা মাত্র গুলি করার নির্দেশ দিয়েছেন তিনি। এর জন্য একটি বিশেষ বাহিনীও তৈরি করেছে কিমের দেশ। তারাই করোনা আক্রান্তকে গুলি করে হত্যার দায়িত্বে রয়েছে।

বিশ্বের অন্যতম আর্থিকভাবে পিছিয়ে পড়া দেশ উত্তর কোরিয়া। তাদের একমাত্র সহযোগী দেশ প্রতিবেশী চীন। সেদেশ থেকেই প্রয়োজনের ৮৫ শতাংশ সামগ্রী আমদানি করে পিয়ংইয়ং। কিন্তু করোনা ঠেকাতে জানুয়ারি মাসের শুরুতেই চীন সীমান্ত বন্ধ করে দেয় উত্তর কোরিয়া। জুন মাসে দেশজুড়ে জরুরি অবস্থা জারি করা হয়েছে বলেও সেদেশের সরকারি সংবাদমাধ্যমে ঘোষণা করা হয়। এর পাশাপাশি চীন সীমান্তের ২ কিলোমিটার আগে নতুন বাফার জোন তৈরি করা হয়। এর ফলে সীমান্ত দিয়ে চোরাচালান অনেকটাই বন্ধ হয়ে গিয়েছে। তার প্রভাব পড়েছে জিনিসপত্রের দামে। সূত্র: জিনিউজ, ব্যাংকক পোস্ট।

সৌজন্যে বাংলাদেশ প্রতিদিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com