1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন

জগন্নাথপুরে নবজাতককে হাসপাতালে রেখে উধাও হওয়ার ঘটনার জট খুলছে, লম্পট দুলাভাই গ্রেফতার

  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৪২৮ Time View

স্টাফ রিপোর্টার-সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতক কে ফেলে মা-বাবা উধাও হওয়ার ঘটনার রহস্যের জট খুলছে।  আজ বুধবার পুলিশ এ ঘটনার অভিযুক্ত নবজাতকের  বাবা আলী আমজদ  কে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আলী আমজদ কিশোরীর খালাতো বোন জামাই। তার স্ত্রী সৌদি আরব থাকেন। কিশোরীর বয়সী তার এক মেয়ে ও ছেলে রয়েছে।
পুলিশ,মামলার বিবরণ ও কিশোরীর পরিবার সূত্র জানায়, চলতি বছরের ২৮ ফেব্রুয়ারী উপজেলার কলকলিয়া ইউনিয়নের আলী আজমদ(৩২) তার শ্যালিকা (স্ত্রীর খালাতো বোন) স্হানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী (১৪) কে স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে  বেড়ানোর কথা বলে তার  বাড়িতে নিয়ে গিয়ে ১ মার্চ পর্যন্ত আটকে রেখে জোর পূর্বক ধর্ষণ করে। এবং ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের ঘটনা কাউকে না বলতে বাধ্য করে।
গত ৭ নভেম্বর কিশোরী জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কন্যা সন্তানের জন্ম দিলে  শিশুটিকে হাসপাতালে রেখে পালিয়ে যায় তারা।
এঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে জগন্নাথপুর থানায় মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই আলী আমজদ কে গ্রেফতার করে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযুক্ত আলী আমজদ কে আজ সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। কিশোরীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
প্রসঙ্গত নবজাতক কন্যা শিশুটিকে ৯ নভেম্বর  সমাজসবা অধিদপ্তর সিলেটের ছোট মনি নিবাসে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com