1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে ইসলাম বিদ্বেষী পোস্ট, দোয়ারায় তরুণ আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ফেসবুকে ইসলাম বিদ্বেষী পোস্ট, দোয়ারায় তরুণ আটক

  • Update Time : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২২৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ফেসবুকে ইসলাম বিদ্বেষী ও হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তিমূলক পোস্টে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পোস্ট দাতা কৌশিক রায় (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আমবাড়ি বাজারের বাসিন্দা ব্যবসায়ী কৃপাসিন্ধু রায় বানুর ছেলে।

আজ শনিবার (২৩ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে কলেজ পড়–য়া কৌশিক রায় ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে হযরত মোহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর কিছুক্ষণের মধ্যেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় পরিস্থিতি উত্তপ্ত দেখে তার বাবা পুলিশকে খবর দিয়ে নিজেই ছেলেকে পুলিশের হাতে সোপর্দ করেন।

এদিকে এ পোস্টকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে আমবাড়িবাজারে বিক্ষোভ মিছিল বের করেন। সহিংসতা ও অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে পুলিশ, র‌্যাব ও প্রশাসনের লোকজন বিকেল থেকেই আমবাড়ি বাজারে অবস্থান করে পরিস্থিতি শান্ত রাখেন। রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি শান্ত ছিল। বিক্ষোভ মিছিল হলেও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বিষয়ে জানতে চাইলে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, পোস্টদাতাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। যাতে কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।এ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com