1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুর বাজারে সয়াবিন তেলের সংকট অতিরিক্ত দামে বিক্রি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

জগন্নাথপুর বাজারে সয়াবিন তেলের সংকট অতিরিক্ত দামে বিক্রি

  • Update Time : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৭০ Time View

সয়াবিন তেলে নেই জগন্নাথপুর বাজারে
স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাজারে সয়াবিন তেল নেই। কৃত্রিম সংকট দেখিয়ে ডিলাররা অতিরিক্ত দামে লুকোচুরি করে খুচরা তেল বিক্রি করছেন।ডিলারদের সাথে যোগাযোগ করা হলে ডিলাররা তেল নেই বলে জানান।
জগন্নাথপুর বাজার ঘুরে শনিবার ক্রেতা বিক্রেতার সাথে কথা বলে জানা গেছে, সরকারি ভাবে ১৯৮ টাকা তেলের লিটার নির্ধারণ করার পর থেকে বাজারে তেল নেই বলে খবর ছড়িয়ে পড়ে। ক্রেতারা বড় বড় দোকানে গিয়ে তেল না পেয়ে ফিরছেন। আবার কেউ কেউ গায়ের দামের চেয়ে অতিরিক্ত দামে খুচরা বিক্রি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে ।
জগন্নাথপুর বাজারের একজন ক্ষুদ্র ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে প্রথম আলো কে বলেন, আমি এক ডিলারের কাছ থেকে গায়ের দামের চেয়ে অতিরিক্ত দামে তেল কিনে এনেছি। রসিদ থাকলেও কাউকে না দেখানোর শর্তে তিনি অল্প কিছু তেল দিয়েছেন।তার অভিযোগ সয়াবিন তেলের সব
ডিলার তেলের কৃত্রিম সংকট সৃষ্টি করে নিজেরা অতিরিক্ত দামে খুচরা তেল বিক্রি করছেন।
জগন্নাথপুর বাজারের বসুন্ধরা তেলের ডিলার শরিফ মিয়া বলেন,বার বার যোগাযোগ করেও তেলের সরবরাহ পাচ্ছি না। আগের কিছু পুরাতন তেল ছিল তা বিক্রি হয়ে গেছে। সয়াবিন তেল তীরের এজেন্ট প্রদীপ দে জানান,কোম্পানি থেকে তেল পাওয়া না যাওয়ায় তাদের কাছে কোন তেল নেই। তাই দোকানে দিতে পারছি না।
জগন্নাথপুর বাজারে কথা হয় কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের সিপন মিয়ার সঙ্গে। তিনি জানান এক লিটার সয়াবিন তেল ২৫০ টাকায় কিনেছেন।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি অনুপম দাস বলেন, তেলের সংকট তৈরি করে অতিরিক্ত দাম বৃদ্ধির বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে। তিনি সরকার নির্ধারিত দামে তেল বিক্রি করতে ব্যবসায়ীদের আহ্বান জানান।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: