1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

ইকবাল ব্রাদার্স ফাউন্ডেশনের ঝাকঝমকপূর্ন ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১০২ Time View

আমিনুল হক ওয়েছ যুক্তরাজ্য থেকেঃ- ইকবাল ব্রার্দাস ফাউন্ডেশনের উদ্যোগে এক ঝাকঝমকপূর্ণ ঈদ পূণর্মিলণী অনুষ্টিত হয়ে গেলো ম্যানচেষ্টারে । ইকবাল গ্রুপের নিজস্ব প্রতিষ্ঠান অভিজাত বারমিলিয়ন সুইট্স হলে আয়োজিত এ অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন ব্রিটেনের বিশিষ্ট ব্যাবসায়ী ফাউন্ডেশনের চেয়ারম্যান ড ইকবাল আহমদ ওবিই, ডিবি ।

অনুষ্টানে প্রধান অথিতি ছিলেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। এতে অথিতি হিসেবে বক্তব্য রাখেন লেবার দলীয় এমপি শ্যাডো মিনিষ্টার আফজাল খান, ম্যানচেষ্টারস্থ বাংলাদেশের সহকারী হাইকমিশনার কাজী জিয়াউল হাসান ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক । এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ম্যানচেষ্টার সিটি কাউন্সিলের ডেপুটি লীডার লুৎফুর রহমান ও ওল্ডহ্যাম বারা কাউন্সিলের ডেপুটি লীডার আব্দুল জব্বারসহ নর্থওয়েষ্ট ইংল্যান্ডের বিভিন্ন কাউন্সিলের নির্বাচিত বাংলাদেশী বংশদ্ভোত কাউন্সিলারগন।
অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন ব্যরিষ্টার আনোয়ার বাবুল ।

লন্ডন-বার্মিংহাম-ওয়েলসসহ ব্রিটেনের বিভিন্ন প্রান্ত থেকে বাংলাদেশী কমিউনিটির নেতৃস্থানীয় মানুষেরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । লন্ডন-ম্যানচেষ্টারের শিল্পী ও কলাকুশলীরা এতে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে।

অনুষ্ঠানে ব্যাপক মানুষের অংশগ্রহণের জন্য ইকবাল আহমদ ওবিই উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান । তিনি বাংলা ভাষাকে এদেশে প্রতিষ্ঠিত করতে সকলের ঐক্যবদ্ধ হবার উপর তাঁর আলোচনায় গুরুত্ব আরোপ করেন ।

প্রধান অথিতি মেয়র আরিফুল হক চৌধুরী তাঁর বক্তৃতায় সিলেটের বিভিন্ন উন্নয়নের চিত্র তোলে ধরেন । এছাড়া তিনি ব্রিটেনে বেড়ে উঠা মেধাবী প্রজন্মকে আহবান করেন, তারা যেন তাদের আইডিয়া নিয়ে নিজ মাতৃভূমি বাংলাদেশকে সাজাতে এগিয়ে আসেন।

ম্যানচেষ্টারস্থ সহকারী হাইকমিশনার কাজী জিয়াউল হাসান মনে করেন ব্রিটেনে বেড়ে উঠা নতুন প্রজন্মের কাছে আমাদের কৃষ্টিকালচার পৌছে দিতে এই ধরনের আয়েজন গুরুত্ব রাখবে বলে তিনি অভিমত তোলে ধরেন ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: