1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে হাওরপারের দেড় হাজার বন্যার্তদের বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা প্রদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:১১ অপরাহ্ন

জগন্নাথপুরে হাওরপারের দেড় হাজার বন্যার্তদের বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা প্রদান

  • Update Time : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৩৪৬ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় হাওরপারের বন্যার্তদেরকে বিশেজ্ঞ চিকিৎস দ্বারা দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়েছে।
আজ শুক্রবার ৯টা থেকে বিকেল ৪টা নলুয়া হাওর ব্যষ্টিত চিলাউড়া হলদিপুর ইউনিয়নের স্থানীয় চিলাউড়া মাদ্রাসায় দিনব্যাপি এ মেডিক্যাল ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠিত হয়।
বেসরকারি টেলিভিশন ও রেডিও’র সংবাদ উপস্থাপকদের সংগঠন “নিউজ ব্রডকাস্টারস অ্যালায়েন্স অব বাংলাদেশ” (এনবিএ) এর উদ্যোগে এবং ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের ভাসকুলার সার্জারি বিভাগের প্রধান ডা. সালায়েন রাসেলের নেতৃত্বে ২৫ জনের চিকিৎসক দল এবং সিলেট ও সুনামগঞ্জ থেকে আরো বেশ কয়েকজন চিকিৎসকের সমন্নয়ে মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।
এতে সভাপতিত্ব করেন এনবিএ’র সভাপতি ও এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার মুমতাহিনা হাসনাত রীতু।
ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানের ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কাযনিবাহী কমিটির নির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন। তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, চক্ষু পরীবিক্ষণ, নাক, কান, গলা, হৃদরোগ, বক্ষব্যাধি, পরিপাক, লিভার, কিডনীরোগ, ডায়াবেটিস ও হরমোন, চর্ম, যৌনরোগ, প্রসুতি, ধাত্রীবিদ্যা, স্ত্রীরোগ, বাত, ব্যাথা, প্যারালাইসিস, নিউরোমেডিসিন ও দন্তরোগ বিভাগে ৮ ভাগে বিভক্ত হয়ে বিশেজ্ঞ চিকিৎসকরা বন্যায় ক্ষতিগ্রস্ত দেড় হাজার রোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানের পাশাপাশি বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
স্থানীয় চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল বলেন, সম্প্রতিকালে ভয়াবহ বন্যায় তছনছ করে দিয়েছে হাওরপারের মানুষকে। বন্যা পরিবর্তী এ সঠিক সময়ে ঢাকা ও সিলেটের বিজ্ঞ চিকিৎসদের অংশ গ্রহণে ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র লোকজনকে দিনভর বিনামূল্য চিকিৎসা দেয়ার পাশাপাশি ঔষধ বিতরণ করা হয়েছে। এটি সত্যিই একটি মহৎ উদ্যোগ। আমি সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: