1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে বস্ত্র-ঔষধ বিতরণকালে আজিজুস সামাদ- শোক কে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:১০ অপরাহ্ন

জগন্নাথপুরে বস্ত্র-ঔষধ বিতরণকালে আজিজুস সামাদ- শোক কে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে

  • Update Time : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২৭৫ Time View

স্টাফ রিপোর্টার::

কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুরে আজ মঙ্গলবার দুপুরে পাঁচ শতাধিক দরিদ্র পরিবারের লোকজনের মধ্যে বস্ত্র ও ঔষধ বিতরণ করা হয়েছে। জাতীয় শোক দিসব  উপলক্ষে এ আয়োজন করা হয়।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হারুনুর রাশিদের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আব্দুস জব্বারের  পরিচালনায় আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে।আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। দেশ ও জাতির কল্যাণে এ সরকার কাজ করে।

তিনি বলেন, আগষ্ট মাস শোকের মানুষ। এ নাসে স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের লোকজনকে বিপনগামী সেনারা হত্যা করে॥ এই শোক কে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান॥

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ, জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, আওয়ামী লীগ নেতা মিন্টু রঞ্জন ধর, তাজউদ্দিন আহমদ, কুতুব উদ্দিন, সৈয়দ শেফুল আমীন, শাহ জামান উল্লাহ মুক্তার, শাহ জামাল. শেখ মামুন হোসেন. আব্দুল বাছিত. উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব. উপজেলা যুবলীগের সহসভাপতি হামিদুর রহমান চৌধুরী বাচ্ছু. যুক্তরাজ্য প্রবাসী নেতা ফয়সল আহমদ, তাজউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, উপজেলা ছাত্রলীগ নেতা মিঠুন দেব . ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা নবিউর রহমান রাসেল প্রমুখ। পরে পাঁচ শতাধিক দরিদ্র লোকজনের মধ্যে বস্ত্র হিসেবে শাড়ি-লঙ্গি ও ঔষধ বিতরণ করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: