1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
রানীগঞ্জ সেতুতে প্রথম দুর্ঘটনা, টিকটক করতে গিয়ে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:২১ অপরাহ্ন

রানীগঞ্জ সেতুতে প্রথম দুর্ঘটনা, টিকটক করতে গিয়ে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত

  • Update Time : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২১০০ Time View

স্টাফ রিপোর্টার- সুনামগঞ্জের- জগন্নাথপুর- আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জে কুশিয়ারা নদীর ওপর রানীগঞ্জ সেতুতে টিকটক করতে গিয়ে মুখোমুখি দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশংকাজনক অবস্থায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্র জানায়,সুনামগঞ্জের- জগন্নাথপুর- আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জে সিলেট বিভাগের দীর্ঘতম সেতু রানীগঞ্জ সেতুর কাজ শেষ হলে গত কয়েক দিন ধরে উৎসুক জনতা প্রতিদিন সেতু দেখতে ভিড় করছেন। তরুণরা টিকটিক করতে সেতুতে যাচ্ছেন। বুধবার বিকেলে মোটরসাইকেলে করে টিকটিক করার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হন। আহতরা হলেন কলকলিয়া ইউনিয়নের সাহাঙ্গীগাঁও গ্রামের আতিকুর রহমানের ছেলে জোসেফ আহমদ (৩০) ও পৌর সদরের জগন্নাথপুর গ্রামের মানিক মিয়ার ছেলে রুপন মিয়া (২৩)। পরে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
রানীগঞ্জের বাসিন্দা প্রত্যক্ষদর্শী যুবক জানান, মোটরসাইকেল চালিয়ে দুই যুবক টিকটক ভিডিও করছিল বিপরীত দিক দিয়ে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হন। মোটরসাইকেল দুটি দুমড়ে মুচড়ে যায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: