1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে ঘর থেকে মৌলভীবাজারের এক যুবকের লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

লন্ডনে ঘর থেকে মৌলভীবাজারের এক যুবকের লাশ উদ্ধার

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৫৪০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে নিজ ঘর থেকে মৌলভীবাজারের তরুণ মোহাম্মদ সাইফ উদ্দীনের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। লন্ডন মেট্রোপলিটন পুলিশ প্লাস্টো এলাকার ঘর থেকে তার মরদেহ ৮ জানুয়ারি যুক্তরাজ্য সময় গভীর রাতে উদ্ধার করে।
সাইফের বাড়ি মৌলভীবাজার শহর সংলগ্ন মাতাকাপন গ্রা‌মে। তার চাচা ইসরাইল মিয়া চাদনীঘাট ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান। সাইফের বড় ভাই হুমায়ূন কবির শাওন বর্তমান ইউপি সদস্য।
পুলিশের একজন মুখপাত্র স্থানীয় সংবাদমাধ্যমকে জা‌নিয়েছেন, মৃতের মরদেহ নিউহাম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।
জানা যায়, সাইফ উদ্দীন দীর্ঘ ১৩ বছর ব্রিটেনে বসবাস কর‌লেও বিভিন্ন বাধা পেরিয়ে কিছু দিন বৈধভাবে বসবাসের অনুমতি পান। শিগগিরই তার দেশে ফেরার কথা ছিল। ‌এরই মধ্যে লাশ হয়ে গেলেন তিনি।
চার ভাই‌য়ের ম‌ধ্যে সাইফ ছি‌লেন তৃতীয়। তাদের একমাত্র বোন যুক্তরাষ্ট্রে বসবাস ক‌রেন। সাইফের মা-বাবা ছেলেকে হারিয়ে শো‌কে বিহবল।

সাইফের একজন নিকটাত্মীয় জানান, পোস্টমর্টেম শেষ মরদেহ কখন পাওয়া যাবে তার ওপর নির্ভর করে লন্ডনে জানাজার সময় নির্ধারণ করা হবে। পরে মরদেহ দেশে পাঠানো হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com