1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অর্জিত সকল সম্মান বাংলার মানুষকে উঁৎসর্গ করলেন প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

অর্জিত সকল সম্মান বাংলার মানুষকে উঁৎসর্গ করলেন প্রধানমন্ত্রী

  • Update Time : শুক্রবার, ২৯ মে, ২০১৫
  • ৫১২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডকটম ডেস্ক ::
জাতীয় নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে অর্জিত সকল সম্মান বাংলার মানুষকে উৎসর্গ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা । এ সময় তিনি বললেন, এ সম্মান আমার নয় বাংলার মানুষের প্রাপ্য। বাংলার মানুষকে এ সম্মান উৎসর্গ করলাম।
জাতীয় নাগরিক কমিটির গণসংবর্ধনা অনুষ্ঠানে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী এমন মন্তব্য করেন। ভারতের সঙ্গে স্থলসীমান্ত চুক্তি বাস্তবায়নসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘জাতীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের’ জন্য জাতীয় নাগরিক কমিটির ব্যানারে এ সংবর্ধনা আয়োজন করা হয়।
বিকাল সোয়া চারটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্বর্ধনা মঞ্চে উঠলে জাতীয় নাগরিক কমিটির আহ্বায়ক ও সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক হাতে গণসংবর্ধনা স্মারক তুলে দেন।এসময় লেখক সৈয়দ শামসুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘দেশরত্ন’ উপাধিতে ভূষিত করেন।
সৈয়দ শামসুল হক বলেন, আজ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামের প্রারম্ভে আবশ্যিকভাবে “দেশরত্ন” শব্দটি ব্যবহার হবে। আমি সবার পক্ষ থেকে তাঁকে “দেশরত্ন” উপাধিতে ভূষিত করছি। এ সময় উপস্থিত জনতা করতালির মাধ্যমে এই উপাধিকে স্বাগত জানায়।
প্রধানমন্ত্রী তার ভাষণে তাকে গণসংবর্ধনা দেওয়ার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানান। ভাষণের শুরুতে দেশ গঠনে জাতীর জনক বঙ্গবন্ধুর অবদানের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে তার সরকার কাজ করছে। তিনি বলেন, কোন দেশের সাথে সুসম্পর্ক বজায় রাখলে যে কোন সমস্যা সমাধান করা যায়।
প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা স্মারক দেওয়ার পর সংবর্ধনার মানপত্র পাঠ করেন এমিরেটাস অধ্যাপক আনিসুজ্জামান। অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি সৈয়দ শামসুল হক।
অনুষ্ঠানে আওয়ামী লীগ ও ১৪ দলের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com