1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে যে ব্যবস্থা নেওয়া প্রয়োজন তা নেওয়া হবে: আইজিপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে যে ব্যবস্থা নেওয়া প্রয়োজন তা নেওয়া হবে: আইজিপি

  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২০২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
পুলিশের মহাপরিদর্শক (আইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, জাতীয় নির্বাচনসহ সকল নির্বাচনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ পেশাদারিত্বের সাথে সফলভাবে দায়িত্ব পালন করবে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সুনামগঞ্জে এক প্রোগ্রামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি এ মন্তব্য করেন। তিনি সুনামগঞ্জ পুলিশ লাইন্সে স্থাপিত ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধন ও জেলা পুলিশের কল্যাণ সভায় বক্তব্য দেন।
আগামী নির্বাচন এবং বিএনপিসহ বিরোধী দলগুলোর চলমান সরকারবিরোধী আন্দোলনে পুলিশের ভূমিকার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি বলেন, কখন কিভাবে দায়িত্ব পালন করতে হয় সে প্রশিক্ষণ আমাদের আছে। যেখানে যেটা দরকার; আইন, বিধি এবং আমাদের প্রশিক্ষণের আলোকে সেভাবেই আমরা ব্যবস্থা নেব।

জঙ্গিবাদ নিয়ন্ত্রণে পুলিশের জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে আইজিপি বলেন, আমরা সবসময় জঙ্গিদের চেয়ে এক কদম এগিয়ে কাজ করে থাকি। কাজেই জঙ্গিবাদ কখনো নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে না। কর্মসূচিতে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com