সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে বিতর্কিতদের আওয়ামী লীগে স্হান না দিতে তৃণমূল নেতাদের দাবি প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা:জগন্নাথপুরে প্রথম দিনে অনুপস্থিত ২৬০ যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন পেঁয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করলেন কাদের সিদ্দিকী ‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি

আজ জগন্নাথপুর বাজার তদারক কমিটির নির্বাচন

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬
  • ৪৮ Time View

স্টাফ রিপোর্টার :: জেলা পরিষদের নির্বাচনের রেশ কাটতে না কাটতে জগন্নাথপুর বাজার তদারক কমিটির নির্বাচন কে কেন্দ্র করে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। আজ শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৩ জন। তারা হলেন বনিক সমিতির সহ-সভাপতি সাবেক ফুটবলার জাহির উদ্দিন (ফুটবল), বর্তমান বাজার তদারক কমিটির সাধারন সম্পাদক দিলোয়ার হোসেন ( আনারস) ও বেলাল আহমদ দিলু (তালা)। এছাড়া যুগ্ন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ২ জন। তারা হলেন, জুনেদ আহমদ ভূইয়া (মাছ) ও লিটন মিয়া (বাই সাইকেল)।

জগন্নাথপুর বাজার তদারক কমিটির নির্বাচন ঘীরে এখন উৎসবে ভাসছে পৌরশহর। শেষ মর্হুতে প্রার্থী ও সমর্থকদের প্রচার প্রচারনায় জমে উঠেছে নির্বাচনী মাঠ।

ভোটারদের সঙ্গে আলাপ করে জানা গেছে, এ বারের নির্বাচনে সাধারন সম্পাদক পদে জাহির উদ্দিন ফুটবল প্রতিক ও বর্তমান সেক্রেটারী দেলোয়ার হোসেনের মধ্যে ভোট যুদ্ধ হবে বলে ধারনা করা যাচ্ছে। এছাড়াও যুগ্ন সম্পাদক পদে জুনেদ আহমদের মাছ প্রতিক ও লিটন মিয়ার বাই সাইকেল প্রতিকে ভোটের লড়াই অনুষ্ঠিত হবে।

জগন্নাথপুর বাজার তদারক কমিটির নির্বাচন কমিশনার ডাঃ আবদুল আহাদ জানান, অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আমরা সকল প্রস্তুুতি গ্রহন করা হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ১০৮৬ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24