1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আবেদ আলী আমার গাড়ি চালক ছিলেন না- ড. মোহাম্মদ সাদিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

আবেদ আলী আমার গাড়ি চালক ছিলেন না- ড. মোহাম্মদ সাদিক

  • Update Time : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডেস্ক –

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিক জানিয়েছেন প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হওয়া সৈয়দ আবেদ আলী তাঁর গাড়িচালক ছিলেন না। তিনি পিএসসির চেয়ারম্যান হিসেবে যোগদানের আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন।

প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে পিএসসির সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ব্যক্তি গ্রেপ্তারের বিষয়টি নিয়ে এখন সর্বত্র আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে এ নিয়ে সরব। মঙ্গলবার বিষয়টি নিয়ে সাংবাদিকদের বক্তব্য দেন সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক (ব্যারিস্টার সুমন)। সেখানে তিনি পিএসসির সাবেক চেয়ারম্যানদের প্রসঙ্গ তুলেন এবং তাঁরা দায় এড়াতে পারেন না বলে মন্তব্য করন।

 

প্রসঙ্গটি নিয়ে পিএসসির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন,’আমি ২০১৬ সালে পিএসসিতে চেয়ারম্যান হিসেবে যোগদান করি। তার আগেই আবেদ আলী চাকুরিচ্যুত হন। আমি কখনো তাকে দেখিনি।’ মোহাম্মদ সাদিক গত জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সুনামগঞ্জ-৪ আসন (সদর ও বিশ্বম্ভরপুর) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি দেশের বাইরে অবস্থান করছেন।

 

মুঠোফোনে যোগাযোগ করলে মোহাম্মদ সাদিক বলেন,’আমি চেয়ারম্যান হিসেবে যোগদানের আগে পিএসসির সদস্য ছিলাম। তারও আগে ওই লোকের (আবেদ আলী) চাকরি গেছে বলে শুনেছি।’

 

পিএসসির চেয়ারম্যান হিসেবে থাকাকালে মোহাম্মদ সাদিকের ব্যক্তিগত সচিব (পিএস) ছিলেন মো. জাহাঙ্গীর আলম। বর্তমানে তিনি কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব। মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,’সাদিক স্যার যোগদানের আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন। সাদিক স্যারের গাড়িচালক ছিলেন আবু বকর সিদ্দিক নামের একজন।’ (খবর সৌজন্যে সুনামগঞ্জের খবর)

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com