1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আমি টাকা কামানোর জন্য সংসদ সদস্য হইনি -এমপি মিসবাহ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

আমি টাকা কামানোর জন্য সংসদ সদস্য হইনি -এমপি মিসবাহ

  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ১৭৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও সমাবেশ হয়েছে। রোববার বিকালে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আয়োজনে শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারে গিয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্। সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী খুসনুর, যুগ্ম আহবায়ক মো. রশিদ আহমদ, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুল কাদির, ইউপি চেয়ারম্যান শওকত আলী, ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জেলা পরিষদ সদস্য মনির উদ্দিন, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এরশাদ আহমদ, সুরমা ইউনিয়ন জাতীয় পার্টির সিরাজ মিয়া, মোল্লাপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শামীম আহমদ, পৌরসভার কাউন্সিলর পেয়ারা বেগম, জেলা জাতীয় মহিলাপার্টির সাধারণ সম্পাদক ফরিদা বেগম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আমি কথা দিয়েছিলাম অবহেলিত সুনামগঞ্জের উন্নয়ন করব। আমার কথা রেখেছি। অবহেলিত সুনামগঞ্জের উন্নয়ন হয়েছে। এই আসনে এখন যোগাযোগে প্রত্যন্ত কোন গ্রাম নেই। তিনি বলেন, সাহেব হিসেবে নয়, কর্মী হিসেবে মানুষের পাশে থেকেছি। আমি টাকা কামানোর জন্য সংসদ সদস্য নির্বাচিত হই নি। এসময় তিনি এই আসনের মানুষের মানুষের ভাগ্য পরিবতর্নের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, ধারারগাঁও ও হালুয়ারঘাটে সুরমা নদীর উপর সেতু নির্মাণের জন্য সংসদে বারবার কথা বলেছি। এই সেতুর ইতিমধ্যে দরপত্র আহবানের প্রক্রিয়া শুরু হয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাস করেন। এই সরকারের সেতু নির্মাণের আশ্বাস দেন তিনি।
সমাবেশের আগে দুপুর থেকেই সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভরপুরের বিভিন্ন এলাকা থেকে জাতীয় পার্টির নেতা কর্মীরা খন্ড খন্ড মিছিল করে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমবেত হন। পরে বিশাল শোভাযাত্রা বের হয় শহরে।





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com