1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইসলামে মুগ্ধ হয়ে সুজয় হলেন আব্দুল্লাহ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ইসলামে মুগ্ধ হয়ে সুজয় হলেন আব্দুল্লাহ

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৪৫৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

টাঙ্গাইলের মির্জাপুরে সুজয় সরকার নামে সনাতন ধর্মের এক যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে খবর পাওয়া গেছে। গত ৫ মে তিনি টাঙ্গাইল আদালতে অ্যাফিডেভিটের মাধ্যমে ধর্মান্তরিত হওয়ার ঘোষণা দেন। ধর্ম পরিবর্তনের পর তিনি তার নাম রেখেছেন মো. আব্দুল্লাহ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুজয় সরকার মির্জাপুর পৌরসভার আন্ধরা গ্রামের সতীশ সরকার ও শেফালী সরকারের ছেলে। ইসলাম ধর্মের রীতিনীতি, ধর্মীয় বিধি-বিধানে মুগ্ধ হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

 

সুজয় সরকার জানান, ২০২০ সালে মির্জাপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন তিনি। ছোটবেলা থেকেই ইসলাম ধর্মের রীতিনীতি, ধর্মীয় বিধি-বিধান তার ভালো লাগত। ছয় মাস আগে থেকে তিনি নিজে নিজে ইসলাম ধর্মের নিয়ম-কানুন পালন করতে থাকেন।

তিনি আরো বলেন, গত ৫ মে ফজরের নামাজের পর স্থানীয় মসজিদের ইমামের হাতে হাত রেখে কালেমা তায়্যিবা এবং কালেমা শাহাদাত পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে আদালতে গিয়ে স্বেচ্ছায় সজ্ঞানে হিন্দু ধর্ম পরিত্যাগের ঘোষণা দিয়ে মো. আব্দুল্লাহ নাম ধারণ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন বলে তিনি জানান।কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com