সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
শালুকের ঠোঁটে ফুটে বিজয় || আব্দুল মতিন জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন জগন্নাথপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সম্পন্ন, ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত জগন্নাথপুরে প্রবাসি সংগঠনের উদ্যেগে দরিদ্র মানুষের মধ‌্যে ত্রাণ বিতরণ দিরাইয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ২০ ফ্রান্স আওয়ামী লীগের উদ্যাগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান ভারত থেকে ৯ পণ্য আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার বাংলাদেশের সমাজ মেরামতের দায়িত্ব আলেমদের জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল

এক ঘণ্টায় ৬ জনকে খুন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮
  • ৭১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ভারতে হরিয়ানা রাজ্যের পালওয়ালে এক ঘণ্টায় ৬ জনকে খুন করা হয়েছে। লোহার রড দিয়ে নির্মমভাবে পিটিয়ে ৬ জনকে খুন করেছে এক অবসরপ্রাপ্ত সেনা।
হাসপাতালে এক নারীকে খুন করার পর আগ্রা রোডে আরও পাঁচজনকে খুন করেছে সে। পুলিশ এই হত্যাকাণ্ডের সঠিক কারণ জানাতে পারে নি এখনও। তবে খুনিকে আটপক করা হয়েছে। তার নাম নরেশ ধনকাদ (৪৫)। সে ভারতীয় সেনাবাহিনীর সাবেক লেফটেন্যান্ট। এখন সে হরিয়ানা কৃষি বিভাগে চাকরি করে।

মঙ্গলবার ভোররাতে ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে এ ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের পর পালওয়াল শহরে উচ্চ সতর্কতা জারি করে কর্তৃপক্ষ।

জানা গেছে, অন্তসত্ত্বা ননদকে ভর্তি করিয়ে অপেক্ষা করছিলেন পঁয়ত্রিশের বছরের অঞ্জুম।
হঠাৎ তাঁর ওপর লোহার রড নিয়ে হামলা চালায় বছর নরেশ ধনকাদ। খুনের পর অঞ্জুমের লাশ হাসপাতালের ওয়াশরুমে লুকিয়ে রাখে। হাসপাতালেই রড নিয়ে মিনিট পাঁচেক ঘুরে বেড়ায় সে।

কিন্তু রাতের হাসপাতালে পর্যাপ্ত নিরাপত্তা না থাকায় হাসপাতালে কেউই সাহস করে খুনিকে ধরতে এগিয়ে আসেনি। পরে রাস্তায় বেরিয়ে পড়ে সে। পুলিশকে খবর দেওয়ার পর খুনির অবস্থান বুঝতেই কিছুটা সময় কেটে যায়। সবকটি খুনই হয় আগ্রা রোড থেকে মিনার বাজারের মধ্যে। সিসিটিভি ফুটেজ দেখে শেষপর্যন্ত সকাল সাড়ে ছ’টা নাগাদ খুনিকে গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, পুলিশ সবগুলো মৃতদেহ দুই-তিন কিলোমিটারের ব্যবধানে পাওয়া যায়। ধারনা করা হচ্ছে এক ঘণ্টার মধ্যেই খুনগুলো করেছে ওই খুনি। পুলিশ অভিযান চালিয়ে পালওয়ালের আদর্শ নগর এলাকায় থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার করতে যাওয়ার সময় পুলিশের ওপর হামলা চালায় খুনি।

এই ঘটনায় গোটা হরিয়ানা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24