রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল জগন্নাথপুরে একদিনে ১১ জন ডাক্তারের যোগদান জগন্নাথপুরে বেড়িবাঁধের ৩০ প্রকল্প অনুমোদন কাল কাজ শুরু হতে পারে শহীদ বুদ্ধিজীবি দিবসে জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আ.লীগের উদ‌্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবসে আলোচনাসভা ও শ্রদ্ধা নিবেদন দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

জগন্নাথপুরের চিলাউড়ায় বন্যা আশ্রয়কেন্দ্র,বিদ্যালয়ভবন ও বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০১৬
  • ১৪৩ Time View

স্টাফ রিপোর্টার:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার গ্রাম বাংলার মানুষকে ভালোবাসে তাই গ্রামের উন্নয়নকে প্রাধান্য দিয়ে উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত করছে। তিনি বলেন বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি শিক্ষা ও বিদ্যুৎ সেক্টরকে প্রাধান্য দিয়েছে। কারণ আমরা মনে করি শিক্ষার মাধ্যমে আমাদের প্রজন্ম আলোকিত হবে আর বিদ্যুতের মাধ্যমে দেশ আলোকিত হবে। তিনি আগামী এক বছরের মধ্যে তাঁর নির্বাচনী এলাকা জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের কোন গ্রাম বিদ্যুৎ বিহীন থাকবে না বলে ঘোষনা দিয়ে বলেন, বাংলাদেশের কোন গ্রাম বিদ্যুতের আলোর বাহিরে থাকবে না সেলক্ষ্যে আমরা কাজ শুরু করেছি। তিনি বলেন, আওয়ামীলীগ শহরের পাশাপাশি গ্রামীন জনপথের মানুষের জীবনমান উন্নয়নে সর্বক্ষেত্রে নিরলসভাবে কাজ করছে। এই কাজের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার প্রতি সমর্থন অক্ষুন্ন রাখতে তিনি জনগনের প্রতি আহ্বান জানান। মন্ত্রী বলেন, আওয়ামীলীগ ধর্মের চর্চ্চা করে কিন্তুু ধর্মের ব্যবসা করে না। আমাদের দেশের কয়েকটি রাজনৈতিক দল যারা একাত্তরের পরাজিত শক্তি তারা ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তাদের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান তিনি। মন্ত্রী বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলায় দিনব্যাপী বিভিন্ন উন্নয়ন কর্মসূচীতে যোগদান শেষে চিলাউড়া-হলদিপুর ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দুপুর ২টায় মন্ত্রী চিলাউড়া হলদিপুর ইউনিয়নে প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের উদ্যোগে ১কোটি ৪ লাখ ৬৯ হাজার টাকা ব্যয়ে বন্যা আশ্রয়কেন্দ্রের উদ্বোধন করেন। এছাড়াও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে চিলাউড়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ১ কোটি তিন লাখ টাকা ব্যয়ে বিদ্যালয় ভবনের উদ্বোধন করেন। তিনি ইউনিয়নের সমধল পন্ডিতা গ্রামে ৪৬ লাখ টাকা ব্যয়ে প্রায় দুই শতাধিক পরিবারের মধ্যে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ প্রদান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

DSC_0313 উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তার পরিচালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির,চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া, পল্লী বিদ্যুতের জিএম সুহেল পারভেজ, এজিএম মৃনাল কান্তি চৌধুরী, পল্লী বিদ্যুৎ কর্মকর্তা জয়নাল আবেদীন, পল্লী বিদ্যুৎ সমিতি সুনামগঞ্জের সভাপতি আশিকুর রহমান আশিক, বিকেল চারটায় চিলাউড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক সুজাত মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, চিলাউড়া হলদিপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আরশ মিয়া, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফররুখ আহমদ, ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল মজিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24