1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের রানীগঞ্জ ফ্রেন্ডসক্লাবের তরুণরা সমাজসেবায় ভূমিকা রাখছেন- বিজন কুমার দেব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরের রানীগঞ্জ ফ্রেন্ডসক্লাবের তরুণরা সমাজসেবায় ভূমিকা রাখছেন- বিজন কুমার দেব

  • Update Time : সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ২৫৫ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব বলেছেন তরুণরা হচ্ছে সমাজ বদলের হাতিয়ার। তাই তাদেরকে সামাজিক সাংস্কৃতিক ও মানবকল্যাণমুলক কাজে বেশী করে সম্পৃক্ত হতে হবে। তিনি বলেন, সুস্থ জাতি গঠনে সুস্থ তরুণ প্রজন্ম প্রয়োজন। তিনি জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ বাজারে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ইনিভার্সাল ফ্রেন্ডস ক্লাবের নতুন কমিটি ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সংগঠনের সভাপতি ইসলাম আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহসিন আহমেদ এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম,জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব, ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্ঠা সদস্য মুক্তার মিয়া,ডাঃ ছদরুল ইসলাম,সালেহ আহমদ,রাজীব তালুকদার,
ফখরুল ইসলাম শান্ত,সমাজসেবী শাহীন তালুকদার,কবি জামাল শহীদ,ফ্রেন্ডস ক্লাব সদস্য সুজন আহমদ,আলফু মিয়া,বদরুল ইসলাম রনি রাজ,নুরুল ইসলাম,মাছুম আহমেদ,রুবেল আহমদ,জুনায়েদ মিয়া, মিঠুন রায়,আবু সাঈদ,বিনয় চক্রবর্তী,মোঃ আলী প্রমুখ। সভায় বক্তারা সমাজসেবায় ফ্রেন্ডসক্লাবের অবদানের ভূয়সী প্রশংসা করা হয়। পরে ফ্রেন্ডস ক্লাবের ইনিভার্সাল শাখার ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। ঘোষিত কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী সাইফুল ইসলাম কে সভাপতি সৌদি আরব প্রবাসী কাসেম আলীকে সাধারণ সম্পাদক তুরস্ক প্রবাসী আজিজুল ইসলাম রাহুলকে সাংগঠনিক সম্পাদক ও মালেশিয়া প্রবাসী মাহমুদুল হাসানকে অর্থ সম্পাদক করা হয়। পরে নতুন কমিটি গঠন উপলক্ষে কেক কেটে উচ্চ্বাস প্রকাশ করা হয়।

সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিজন কুমার দেব কে সন্মাননা স্মারক প্রদান করা হয়। উল্লেখ্য জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাসিন্দারা ফ্রেন্ডসক্লাব গঠন করে ১০ বছর ধরে মানবসেবায় কাজ করে যাচ্ছে। যুক্তরাজ্যতে তাদের কমিটি রয়েছে। নতুন করে ইনিভার্সাল ফ্রেন্ডসক্লাবের কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com