1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জাপানেতা সালিশী ব্যক্তি মতিউর রহমান আর নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে জাপানেতা সালিশী ব্যক্তি মতিউর রহমান আর নেই

  • Update Time : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৫৯৬ Time View

স্টাফ রিপোর্টার;:

জগন্নাথপুরের জাপা নেতা গ্রামীণ সালিশী ব্যক্তি পৌরশহরের ইকড়ছই এলাকার বাসিন্দা মতিউর রহমান  (৬০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

গতকাল সোমবার বাদ জহুর ইকড়ছই সিনিয়র হাফিজিয়া আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

রোববার রাত ১২ টার দিকে সিলেটের শামসুদ্দিন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি;শ্বাস ত্যাগ করেন। মরহুম মতিউর রহমান জগন্নাথপুরের জনপ্রিয় সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর’র প্রতিষ্ঠাতা মিজানুর রহমান রাসেল ও কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আমিনুর রহমান হিমেলের বাবা।

মরহুমের মৃত্যুতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও স্টডেন্টস কেয়ার জগন্নাথপুর পরিবারের পক্ষে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com