1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে "শ্রেষ্ঠ কাব শিক্ষক" হলেন যুদ্ধাহত বীর মু্ক্তিযোদ্ধার মেয়ে আরজিনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৪:২৮ অপরাহ্ন

জগন্নাথপুরে “শ্রেষ্ঠ কাব শিক্ষক” হলেন যুদ্ধাহত বীর মু্ক্তিযোদ্ধার মেয়ে আরজিনা

  • Update Time : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬২ Time View

স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জের জগন্নাথপুরে “প্রাথমিক শিক্ষা পদক” প্রতিযোগিতায় ‘শ্রেষ্ঠ কাব শিক্ষক’ হয়েছেন যুদ্ধাহত বীর মু্ক্তিযোদ্ধা মরহুম আব্দুল্লাহ খাঁন তালুকদারের মেয়ে আরজিনা খানম।

গতকাল বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির প্রকাশিত ফলাফলে তাঁকে ‘শ্রেষ্ঠ কাব শিক্ষক’ নির্বাচিত করা হয়েছে।

আরজিনা খানম উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের যুদ্ধাহত বীর মু্ক্তিযোদ্ধা মরহুম আব্দুল্লাহ খাঁন তালুকদারের মেয়ে। দুই ভাই ও ছয় বোনের মধ্যে তিনি সপ্তম।
২০১৩ সালে তিনি সহকারি শিক্ষক পদে মহান শিক্ষকতা পেশায় যোগদান করেন। বর্তমানে তিনি ছিরামিশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন।

শ্রেষ্ঠ হওয়ার অনুভূতি ব্যক্ত করে আরজিনা খানম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম-কে বলেন, এ অর্জন আমার একার নয়। এ অর্জন ছিরামিশি স্কুলের সবার। আমি সর্বদা চেয়েছি শিক্ষার্থীদের জন্য কাজ করতে। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি কাব স্কাউটস ও খেলাধুলাসহ সকল বিষয়ে মান বৃদ্ধিতে আমি সব সময়ই ইতিবাচক ছিলাম। তবে এমন অর্জন আমাকে আরো অনুপ্রেরণা দিবে।

তিনি বলেন, আমার বাবা যেভাবে এ দেশকে স্বাধীন করতে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে ছিলেন। ঠিক তেমনি আমিও সমাজে শিক্ষার আলো ছড়িয়ে দিতে মহান এ শিক্ষকতা পেশায় যোগ দিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com