1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাই উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী শতবর্ষ পূর্তি উৎসব শুরু হচ্ছে আজ,থাকবেন ৩ মন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

দিরাই উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী শতবর্ষ পূর্তি উৎসব শুরু হচ্ছে আজ,থাকবেন ৩ মন্ত্রী

  • Update Time : রবিবার, ২৯ মার্চ, ২০১৫
  • ৪৬২ Time View

আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া:: ভাটিবাংলার ঐতিহ্য দিরাই উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী শতবর্ষ পূর্তি উৎসব রবিবার থেকে সুনামগঞ্জের দিরাই উপজেলা সদরে শুরু হচ্ছে। অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সকাল ১১টায় এ উৎসবের উদ্বোধন করবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামন নূর, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান, বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী, আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত, সাংসদ মুহিবুর রহমান মানিক, সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সাংসদ ফজলুর রহমান পীর মিছবাহ, সাংসদ অ্যাডভোকেট শামসুন্নাহার শাহানা রব্বানী, সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমেদ, সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী, সাবেক সাংসদ মতিউর রহমান, সিলেট রেঞ্জের পুলিশের ডিআইজি মিজানুর রহমান পিপিএম, সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম ও সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন-অর-রশিদ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন প্রাক্তন যুগ্ম সচিব ডা. সৈয়দ উমর খৈয়াম। সভাপতি করবেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল কুদ্দুস।
বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে দিরাই উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শতবর্ষের স্মারকস্তম্ভ উদ্বোধন করা হবে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আলতাব উদ্দিন। পরে বিএডিসি মাঠে স্মরণিকার মোড়ক উম্মোচন ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
বিকাল ৩টায় হবে স্মৃতিচারণ অনুষ্ঠান। এতে প্রধান অতিথি থাকবেন আইন. বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত। বিশেষ অতিথি থাকবেন শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুষেন চন্দ্র দাস, দিরাই কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হান্নান চেীধুরী, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সঞ্জিত রায়, ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান আল-আজাদ ও ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার নেছার আলম মুকুল। সভাপতিত্ব করবেন সাবেক সচিব এম.আই চৌধুরী। সন্ধ্যা ৬টায় পুরো দিরাই উপজেলা সদরকে মোমবাতির আলোয় আলোকিত করা হবে।
প্রথমদিনের শেষ কর্মসূচি ওস্তাদ রামকানাই দাসকে উৎসর্গ করে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায় বিএডিসি মাঠে। এতে দিরাই, সুনামগঞ্জ ও সিলেটের বিশিষ্ট শিল্পীরা ছাড়াও ঢাকার অতিথি শিল্পী কুদ্দুস বয়াতি, বিউটি ও সাজু অংশ নেবেন।





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com