বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৭:৩২ অপরাহ্ন

দিরাই শাল্লা উপ-নির্বাচন প্রসঙ্গ- লোকদেখানো প্রচারণা থেকে বিরত থাকার আহবান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৬০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের কিছু নেতাকর্মীর ‘লোকদেখানো’ ঝটিকা প্রচারণা ও বিতর্কিত কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে উঠেছে দুই উপজেলার তৃণমূল আওয়ামী লীগ। গত বুধবার সিলেটে আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে স্থানীয় আওয়ামী লীগের নেতা তাঁর বক্তব্যে এই ক্ষোভ প্রকাশ করেন। তৃণমূল নেতৃবৃন্দ দলীয় প্রার্থীর বিরোধিতাকারীদের লোকদেখানো নির্বাচনী প্রচারণা থেকে বিরত থাকার আহ্বান জানান।
তৃণমূল প্রতিনিধি সম্মেলনে দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় বলেন, জননেত্রী শেখ হাসিনা মনোনীত আওয়ামী লীগের ড. জয়া সেনগুপ্তার বিপক্ষে গিয়ে কাজ করছে আওয়ামী লীগের কিছু দায়িত্বশীল নেতাকর্মী। তারা দিনে আওয়ামী লীগ আর রাতে বিএনপি-জামায়াতের সঙ্গে মিশে স্বতন্ত্র প্রার্থীকে ভোটদানের কথা বলছে। এই দ্বিমুখী নেতাদের তিনি দিরাই-শাল্লার উপনির্বাচনে প্রচারণায় অংশ না নেওয়ার আহ্বান জানান। এরা দলের চরম ক্ষতি করছে বলেও মন্তব্য করেন তিনি।
দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ দৌলা মিয়া তালুকদার বলেন, সুরঞ্জিত সেনগুপ্তবিরোধী একটি অংশ লোকদেখানো প্রচারণায় অংশ নিয়েছে। তারা অল্প সময়ের জন্য ঝটিকা প্রচারণায় এসে ফেসবুকে ছবি দিয়ে কেন্দ্রের চোখে ধোঁকা দেয়ার চেষ্টা করছে। তারা দলীয় প্রার্থীর ক্ষতি করছে। এই চক্র থেকে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাবধান থাকার আহ্বান জানান তিনি।
বুধবার সিলেটে অনুষ্ঠিত আওয়ামী লীগের তৃণমূল সম্মেলনে দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় প্রচারণা অংশ নেওয়া সুরঞ্জিতবিরোধীদের দিকে ইঙ্গিত করে বলেন, যারা দিনে আওয়ামী লীগ আর রাতের আঁধারে বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের জন্য কাজ করেন এমন নেতাদের দিরাই-শাল্লার উপনির্বাচনে প্রচারণায় যাওয়ার প্রয়োজন নেই। দিরাই-শাল্লাবাসী অতীতে যেভাবে সুরঞ্জিত সেনগুপ্তকে বারবার বিপুল ভোটে বিজয়ী করতেন এবার তাঁর স্ত্রীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন’।
শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী বলেন, তৃণমূল কর্মীরা আমাদের বলছেন দলের কিছু কিছু লোক দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করছেন। তিনি বলেন, যারা শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে কেন্দ্রকে অভিযোগ জানাব আমরা।
এদিকে গত মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান সুনামগঞ্জ শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি তার অবস্থান ব্যাখ্যা করে বলেন, আমি দিরাই-শাল্লা উপনির্বাচনে মনোনয়ন সংগ্রহ করায় আমার অবস্থান নিয়ে অনেকের মধ্যে বিভ্রান্তি আছে। অনেকে বলে আমি মনোনয়ন না পাওয়ায় দলীয় প্রার্থীর বিরুদ্ধে আছি। কিন্তু নির্বাচনী এলাকার সব জায়গায় যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় সব জায়গায় আমার যাওয়া সম্ভব হচ্ছেনা। কিন্তু আমি নৌকার পক্ষেই কাজ করছি। তিনি নৌকার পক্ষে কাজ করছেন এই বিষয়টি পত্রপত্রিকায় প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24