শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত মহাসড়ক অবরোধ ॥ এক ঘন্টা যান চলাচল বন্ধ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ মে, ২০১৫
  • ৭৩ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা :ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি কিবরিয়া চত্ত্বরে মোটর সাইকেল দূর্ঘটনায় বদরুল ইসলাম বকুল (৪৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ সময় মোটর সাইকেলের অপর আরোহী বকুল মিয়া গুরুত্বর আহত অবস্থায় বর্তমানে চিকিৎসাধীন আছে। এ খবরে উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। গত সোমবার রাত ১২ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।সূত্রে জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার বদরুল ইসলাম বকুল তার সঙ্গী আউশকান্দি এনা কাউন্টারের ম্যানাজার উত্তর দৌলতপুর গ্রামের মৃত জয়তুন মিয়ার পুত্র বকুল মিয়া (৪৪) কে নিয়ে উপজেলার দিনারপুর এলাকা থেকে মোটর সাইকেল যোগে আউশকান্দির উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ১২ টার দিকে তারা আউশকান্দি কিবরিয়া চত্ত্বরের নিকট পৌছা মাত্রই একটি ট্রাকের সাথে দূর্ঘটনা কবলিত হন। দূর্ঘটনায় মোটর সাইকেলটি ধুমড়ে মুছরে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত ও অজ্ঞান অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুলকে মৃত ঘোষণা করেন। এবং অপর গুরুত্বর আহত বকুল মিয়াকে সিলেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন আছে।
স্থানীয়রা জানান, কিবরিয়া চত্বরের নিকটে রাস্তার উপর একটি ট্রাক পার্কিং করা ছিলো। যার ফলে দুর্ঘটনাটি ঘটেছে। ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুলের মৃত্যুর খবরে উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। খবর পেয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও নবীগঞ্জ থানা পুলিশ উত্তেজিত জনতাকে শান্ত করলে তারা অবরোধ তুলে নেয়। পরে যানচলাচল স্বাভাবিক হয়। শেরপুর হাইওয়ে পুলিশ ট্রাকটি জব্দ করে রেখেছে বলে সূত্রে জানা গেছে। ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুলের মৃত্যুতে আউশকান্দি এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

গত রাত প্রায় আড়াইটার দিকে সিলেট ওসমানী হাসপাতাল থেকে মেম্বারের লাশ বাড়ীতে পৌঁছলে শত শত শোকার্ত জনতা তাকে এক নজর দেখার জন্য ভীড় জমায়। এসময় স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠে।:

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24