1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফিলিস্তিনি কিশোরীকে মাথায় গুলি করে হত্যা করলো ইসরাইল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ফিলিস্তিনি কিশোরীকে মাথায় গুলি করে হত্যা করলো ইসরাইল

  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ফিলিস্তিনের পশ্চিমতীরে জেনিন শহরে সোমবার ইসরাইলি সেনারা ১৬ বছরের এক কিশোরীকে মাথায় গুলি করে হত্যা করেছে।

সোমবার শহরটিতে ইসরাইলি সেনাবাহিনী ধরপাকড় চালাতে গেলে স্থানীয় বাসিন্দাদের বাধার মুখে পড়ে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে। খবর ইয়েনি সাফাকের।
এতে ফিলিস্তিনের আরও তিন শিশু গুলিবিদ্ধ হয়েছে। তাদের গুরুতর আহতাবস্থায় জেনিন শহরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় ফিলিস্তিনের রেড ক্রিসেন্ট।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, জানা মাজদি ইসাম জাকারনা নামে এক কিশোরী তার বাড়ির ছাদে হাঁটাহাঁট করছিল। এ সময় ইসরাইলি সেনারা তার মাথায় গুলি করে হত্যা করেছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com