শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মন্ত্রীর আগমনে তরিৎগতিতে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে অস্থায়ী মেরামত

বিশেষ প্রতিনিধি::
  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৮২ Time View

মন্ত্রীর আগমনে তরিৎগতিতে সংস্কারহীন সড়কে অস্থায়ীভাবে মেরামতের কাজে নেমে পড়ে কর্তৃপক্ষ। তবে মন্ত্রী চলে যাওয়ার পর আর দেখা যায়নি সড়কে সংশ্লিষ্টদের।
গতকাল শনিবার এমন দৃশ্য  দেখা গেছে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহেরর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের নিকটবর্তী সেতু এলাকায় জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কে।
জানা যায়, স্থানীয় সংসদ সদস্য (সুনামগঞ্জ-৩) পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি শনিবার তাঁর নিজ গ্রাম দক্ষিণ সুনামগঞ্জের শান্তিনগর এলাকা থেকে জগন্নাথপুর উপজেলা সদরে উপজেলা প্রশাসন আয়োজিত ছয়দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক দিয়ে জগন্নাথপুর উপজেলার মীরপুর  ইউনিয়নের শ্রীরামসী গণহত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠানে যোগাদানের জন্য রওয়ানা হওয়ার প্রস্তুুতি চলছিল। এই খবরে স্থানীয় সরকার ( এলজিইডি) কার্যালয়ের উদ্যেগে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের জগন্নাথপুর পৌরশহেরর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের সেতু এলাকায় ভাঙা-চোরা আর সৃষ্ট গর্তে এলজিইডির ওয়ার্ক অ্যাসিস্টেন্ট ওমর ফারুকের (কাজের দেখভালের সহকারি কর্মকর্তা) তত্ত্বাবধানে ইটের কংক্রিট দিয়ে অস্থায়ীভাবে মেরামতের কাজ শুরু হয়। এ সময় এক পথচারি আক্ষেপ করে বললেন, এভাবে যদি মন্ত্রী মহোদয় এই সড়ক দিয়ে নিয়মিত যাতায়াত করতেন তাহলে সড়কে আমাদের কষ্ট অনেকটা কমে যেতে। কারণ মন্ত্রী মহোদয় এলে কর্তৃপক্ষের টনকনড়ে।
ওই সড়কের কাজের দেখভালের দায়িত্বে থাকা জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী কার্যালয়ের ওয়ার্ক অ্যাসিস্টেন্ট ওমর ফারুক জানান, জনসাধারণের দুর্ভোগ লাঘবে বেশি ক্ষতিগ্রস্থ স্থানগুলিতে অস্থায়ীভাবে সংস্কার কাজ করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাব তিন লাখ মানুষের যাতায়াতের প্রধান সড়কটি হচ্ছে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক। দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে সড়কজ ড়ে ভাঙা-চোর, বড় বড় গর্ত আর অসংখ্যা খানাখন্দ সৃষ্টি হয়ে বেহাল দশা বিরাজ করে আসছে। ফলে অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে জনসাধারণকে। স্থানীয় এলজিইডির একটি সুত্র। জানায়, জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের জগন্নাথপুরে অংশের ১৩ কিলোমিটার সড়কের সংস্কারের জন্য ২০ কোটি টাকা বরাদ্দ পাওয়া গেছে। বর্তমেনে ট্রেন্ডার প্রক্রিয়াধীন আছে। ট্রেন্ডার সম্পন্ন হলেই কাজ শুরু হবে।

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24