1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২

  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪২৬ Time View

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার একটি স্পোর্টস বারে বন্দুকধারীর গুলিতে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আট জন।

শনিবার সাউথ ক্যারোলাইনার ল্যাঙ্কাস্টার শহরের কাছে এ ঘটনা ঘটেছে বলে কর্তৃপক্ষগুলো জানিয়েছে।

নিউ ইয়র্ক টাইমস ল্যাঙ্কাস্টার কাউন্টি শেরিফ দপ্তরের বিবৃতির বরাতে জানিয়েছে, শনিবার ভোররাত পৌনে ৩টার দিকে ওল্ড স্কুল স্পোর্টস বার এন্ড গ্রিলে গুলিবর্ষণের ঘটনাটি ঘটে।

ঘটনার পর থেকে বন্দুকধারী পালিয়ে আছে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু ঘটে। ক্লাবটিতে থাকা অপর এক ব্যক্তি পালাতে গিয়ে পড়ে আহত হন। আহতদের মধ্যে চার জনের অবস্থা সঙ্কটজনক। তাদের হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ল্যাঙ্কাস্টারের কাউন্টি শেরিফ ব্যারি ফেইল বলেছেন, খুব বড় ধরনের সহিংসতার ঘটনা এটি, বহু লোক যার প্রত্যক্ষদর্শী।

শেরিফ দপ্তরের মুখপাত্র ডগলাস বারফিল্ড জুনিয়র শনিবার বিকালে জানিয়েছেন, গুলিবর্ষণের উদ্দেশ্য পরিষ্কার না হলেও স্থানীয় দ্বন্দ্বের জের হিসেবে ঘটনাটি ঘটেছে।

বারফিল্ড বলেছেন, যে কোনো এক ব্যক্তি অস্ত্র সজ্জিত হয়ে তাৎক্ষণিকভাবে স্থানটি বেছে নিয়ে অপরিচিত একদল লোকের দিকে গুলি ছুড়েছে, পরিস্থিতি এরকম ছিল বলে মনে করছি না আমরা।

নিহতদের মধ্যে একজন ওই দ্বন্দ্বের সঙ্গে জড়িত ছিলেন এবং দ্বন্দ্বটি কয়েক মাস ধরে চলছিল বলে এক সংবাদ সম্মেলনে ফেইল জানিয়েছেন। তবে দ্বন্দ্বটির বিষয় কী ছিল তা নিয়ে আলোচনা করতে রাজি হননি তিনি।

গুলিবর্ষণের সময় ক্লাবটিতে কতো লোক ছিল তা জানা না গেলেও সেখানে বেশ ভিড় ছিল বলে জানিয়েছেন বারফিল্ড।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com