1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাজনৈতিক সৌহার্দ্য/ পরিকল্পনামন্ত্রীর বাসায় মনোনয়ন বঞ্চিত আজিজুস সামাদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

রাজনৈতিক সৌহার্দ্য/ পরিকল্পনামন্ত্রীর বাসায় মনোনয়ন বঞ্চিত আজিজুস সামাদ

  • Update Time : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের সরকারি বাসভবনে বিরোধ ভুলে স্বপরিবার গেলেন মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

বৃহস্পতিবার রাতে তিনি স্ত্রী, সন্তান নিয়ে পরিকল্পনামন্ত্রীর সরকারি হেয়ার রোড়ের বাসায় যান।

এরআগে গত জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন মনোনয়ন পাওয়ার পর এমএ মান্নান ২০১৮ সালের ১১ ডিসেম্বর মনোনয়ন বঞ্চিত আজিজুস সামাদ আজাদ ডনের রাজধানীর কলাবাগানের বাসায় গিয়েছিলেন। সেই সময় যেভাবে নির্বাচন নিয়ে তাদের মধ্যে আলাপ আলোচনা হয়েছিল। এবার নিয়ে আলোচনা হয়ে বলে একটি সুত্র জানিয়েছে।

 

মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও জাতীয় নেতা আবদুস সামাদ আজাদ তনয় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ অনুসারীরা দীর্ঘদিন ধরে দুই ভাগে বিভক্ত। এবার আজিজুল সামাদ ডন মনোনয়ন বঞ্চিত হলেও তাঁর অনুসারীরা চরম হতাশ হন। নির্বাচনী প্রচারকাজে তাঁরা নীরব ভূমিকা পালন করছেন এঅবস্হায় বৃহস্পতিবার রাতে  পরিকল্পনা মন্ত্রীর সরকারি হেয়ার রোডের বাসায় স্বপরিবারে যান আজিজুস সামাদ ডন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই পরিবারের সদস্যদের একটি ছবি প্রচার হয়। আজিজুস সামাদ ডনের স্ত্রী মুনতাহিনা হাসনাত রিতু নিজের ফেসবুক আইডিতে ছবি আপলোড করে লিখেন পরিকল্পনা মন্ত্রীর সরকারি বাসভবনে ডিনারের আমন্ত্রণে।আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এ প্রসঙ্গে  পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে  বলেন, সৌহার্দ্য পরিবেশে আন্তরিকতার সহিত অনেক কথা হয়েছে। তিনি আজিজুস সামাদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নৌকার পক্ষে আমার জন্য ভোট চাইতে এলাকায় যাবেন বলে জানিয়েছেন। আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল এখানে মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা থাকা স্বাভাবিক। আমার সঙ্গে কারো ব্যক্তিগত বিরোধ নেই। আমি সবসময় রাজনৈতিক সৌহার্দ্য বজায় রেখে চলার চেষ্টা করি। পরিকল্পনামন্ত্রী আজিজুস সামাদের পাশাপাশি তাঁর স্ত্রী ও ছেলের আন্তরিকতায় মুগ্ধতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com