1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাহজালাল মহাবিদ্যালয়ে প্রবেশপত্রের জন্য শিক্ষার্থীর কাছ থেকে অতিরিক্তি ফি আদায়ের অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

শাহজালাল মহাবিদ্যালয়ে প্রবেশপত্রের জন্য শিক্ষার্থীর কাছ থেকে অতিরিক্তি ফি আদায়ের অভিযোগ

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০১৬
  • ২৬৯ Time View

সুহেল হাসান কলকলিয়া থেকে:: জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয়ে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে পরীক্ষার প্রবেশপত্র ফি বাবত অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠেছে । ৩এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরু হবে, তাই আজ বৃহস্পতিবার শাহজালাল মহাবিদ্যালয়ে এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে প্রবেশপত্র ও রেজিষ্টশন কার্ড বিতরন করা হয়। পরীক্ষার প্রবেশপত্র জন্য পরীক্ষার্থীদের কাছ থেকে মানবিক শাখা ৪০০ ও বিজ্ঞান শাখায় ৪৫০ টাকা অতিরিক্ত ফি আদায় করা হয়।
শাহজালাল মহাবিদ্যালয়ের এইচএসসি পরীক্ষাথী নাম প্রকাশ করা না শর্তে অভিযোগ করে বলেন, আমি কলেজে এসেছি প্রবেশপত্র সংগ্রহ করা জন্য, কিন্তু কলেজে এসে জানতে পারলাম পরীক্ষার প্রবেশপত্রর জন্য টাকা লাগবে, যার পরিমান মানবিক শাখায় ৪০০ ও বিজ্ঞান শাখার ৪৫০ টাকা ।
শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে পরীক্ষার প্রবেশপত্রের অতিরিক্ত ফি আদায় করা প্রসঙ্গে জানতে চাইলে, তিনি বলেন, আমরা পরীক্ষাথীদের কাছ থেকে পরীক্ষার প্রবেশপত্রের জন্য ও বোর্ডে যাতায়াতের খরচ বাবত কিছু ফি আদায় করছি। শাহজালাল মহাবিদ্যলয় পরিচালনা কমিটির সদস্য ফখরুল হাসানের জানতে চাইলে তিনি বলেন, আমি এবিষয়ে অবগত নই।
এবছরের ৩এপ্রিল শুরু হতে যাচ্ছে এইচএসসি পরীক্ষা । শাহজালাল মহাবিদ্যালয়ের মানবিক ও বিজ্ঞান শাখায় ১৮১জন পরীক্ষার্থী এইচএসি পরীক্ষায় অংশগ্রহন করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com