1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিশু তুরিন খুন: চাচা ও ভাই খুনের কথা স্বীকার করেছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

শিশু তুরিন খুন: চাচা ও ভাই খুনের কথা স্বীকার করেছে

  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ৪৪৪ Time View

পুুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান প্রেস ব্রিফিংয়ে বলেছেন, শিশু তুহিন নির্মমভাবে হত্যার ঘটনাটি আমরা অতি গুরুত্বের সাথে দেখেছি। ঘটনার পর দ্রæত ঘটনাস্থলে গিয়েছি। যাদেরকে আমি সন্দেহ করেছি, এরাই হত্যাকাÐ ঘটাতে পারে, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে এসেছিলাম। থানায় জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে এবং আজকে দুইজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। যে ছেলেটি মারা গেছে, তার চাচা নাসির এবং চাচাতো ভাই শাহরিয়ার ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। ছেলেটির বাবা ও ২ চাচাকে ৩ দিনের রিমাÐে নেওয়া হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান।
তিনি বলেন, তুহিন হত্যাকাÐের ঘটনার তদন্তে আমাদের মাননীয় আইজিপি স্যার এবং সিলেট অঞ্চলের ডিআাইজি স্যার সার্বক্ষণিক মনিটরিং করেছেন। আমরা মামলার প্রকৃত রহস্য উদঘাটন করেছি। কারা মারছে, কেন মারছে, কিভাবে মেরেছে পুরো বিষয়টি আমরা জেনেছি। আমি আশা করি, অতি শিঘ্রই এই মামলাটির পুলিশ রিপোর্ট আদালতে দাখিল করে আমামীদেরকে আইনের আওতায় আনতে পারবো। সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, আমাদের কাছে (পুলিশের কাছে) তুহিনের বাবা যখন ঘটনার বর্ণণা দেয় তখন বলেছে, সে তুহিনকে বিছানা থেকে কোলে করে তুলে নিয়ে যায় এবং চাচা ও চাচাতো ভাই কান, লিঙ্গ কেটে জবাই করে পেটে ছুড়া ঢুকিয়ে দেয়।
তিনি বলেন, সোমবার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামের সাড়ে পাঁচ বছরের শিশু তুহিন কে নির্মমভাবে গলা, কান, লিঙ্গ কেটে হত্যা করা হয়েছে। খুনিরা তুহিনের পেটেও ছুরি বিদ্ধ অবস্থায় রেখে বাড়ির পাশে কদম গাছের সাথে তাকে ঝুলিয়ে রাখে। পারিবারিক দ্ব›েদ্বর কারণেই এই ঘটনা ঘটতে পারে বলে আমি মনে করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com