শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের

শিশু তুরিন খুন: চাচা ও ভাই খুনের কথা স্বীকার করেছে

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ২৫৬ Time View

পুুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান প্রেস ব্রিফিংয়ে বলেছেন, শিশু তুহিন নির্মমভাবে হত্যার ঘটনাটি আমরা অতি গুরুত্বের সাথে দেখেছি। ঘটনার পর দ্রæত ঘটনাস্থলে গিয়েছি। যাদেরকে আমি সন্দেহ করেছি, এরাই হত্যাকাÐ ঘটাতে পারে, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে এসেছিলাম। থানায় জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে এবং আজকে দুইজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। যে ছেলেটি মারা গেছে, তার চাচা নাসির এবং চাচাতো ভাই শাহরিয়ার ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। ছেলেটির বাবা ও ২ চাচাকে ৩ দিনের রিমাÐে নেওয়া হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান।
তিনি বলেন, তুহিন হত্যাকাÐের ঘটনার তদন্তে আমাদের মাননীয় আইজিপি স্যার এবং সিলেট অঞ্চলের ডিআাইজি স্যার সার্বক্ষণিক মনিটরিং করেছেন। আমরা মামলার প্রকৃত রহস্য উদঘাটন করেছি। কারা মারছে, কেন মারছে, কিভাবে মেরেছে পুরো বিষয়টি আমরা জেনেছি। আমি আশা করি, অতি শিঘ্রই এই মামলাটির পুলিশ রিপোর্ট আদালতে দাখিল করে আমামীদেরকে আইনের আওতায় আনতে পারবো। সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, আমাদের কাছে (পুলিশের কাছে) তুহিনের বাবা যখন ঘটনার বর্ণণা দেয় তখন বলেছে, সে তুহিনকে বিছানা থেকে কোলে করে তুলে নিয়ে যায় এবং চাচা ও চাচাতো ভাই কান, লিঙ্গ কেটে জবাই করে পেটে ছুড়া ঢুকিয়ে দেয়।
তিনি বলেন, সোমবার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামের সাড়ে পাঁচ বছরের শিশু তুহিন কে নির্মমভাবে গলা, কান, লিঙ্গ কেটে হত্যা করা হয়েছে। খুনিরা তুহিনের পেটেও ছুরি বিদ্ধ অবস্থায় রেখে বাড়ির পাশে কদম গাছের সাথে তাকে ঝুলিয়ে রাখে। পারিবারিক দ্ব›েদ্বর কারণেই এই ঘটনা ঘটতে পারে বলে আমি মনে করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24