1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাবেক এমপি শাহীনূর পাশা চৌধুরী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

সাবেক এমপি শাহীনূর পাশা চৌধুরী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৬২৫ Time View

স্টাফ রিপোর্টার::

হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে।

রাত সাড়ে ১২টার দিকে সিলেট নগরীর সুবিদবাজার এলাকা থেকে সিআইডি ঢাকার একটি টিম তাকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির বিমানবন্দর থানার ওসি ময়নূল জাকির। তবে তাৎক্ষণিকভাবে বিস্তারিত তিনি জানাতে পারেন নি।

তবে পুলিশের একটি বিশেষ সূত্র জানিয়েছে- সাম্প্রতিক দেশের বিভিন্ন অঞ্চলে হেফাজতের তাণ্ডবের একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে কোন মামলায় তা তিনি করে জানা যায়নি।

এদিকে পাশার এক নিকটাত্মীয় জানান, ‘শাহীনূর পাশা চৌধুরী নগরীর বনকলাপাড়াস্থ আব্বাসী জামে মসজিদ থেকে এতেকাফরত অবস্থায় ছিলেন। মসজিদ থেকে তাকে বাসায় নিয়ে আসে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল। বাসায় ২০ মিনিট অবস্থান শেষে তাকে নিয়ে যায়।’

প্রসঙ্গত- শাহীনূর পাশা সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। এছাড়াও তিনি বিএনপির শরিক দল জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সহসভাপতি। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী গ্রামে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com