1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে মোটরসাইকেল চোর চক্রের সদস্য আটক, বাইক উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

সিলেটে মোটরসাইকেল চোর চক্রের সদস্য আটক, বাইক উদ্ধার

  • Update Time : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১২৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের গোলাপগঞ্জ থেকে মোটরসাইকেল চোর চক্রের এক সক্রিয় সদস্যকে আটক ও চোরাই গাড়ি উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-৭ এর একটি টিম।

শুক্রবার (১ ডিসেম্বর) বিকালে গোলাপগঞ্জের লক্ষণাবন্দ এলাকার ক্লাব টানিং পয়েন্ট থেকে এ চোরকে আটক ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

আটক মো. জামিল উদ্দিন (২৪) গোলাপগঞ্জ উপজেলার পূর্ব ফুল সাইন্দ গ্রামের মুন্সি বুরহান উদ্দিনের ছেলে।

এপিবিএন-৭ এর মিডিয়া সেল জানায়- নিজস্ব সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে লক্ষণাবন্দ সাকিনস্থ ক্লাব টানিং পয়েন্টে অভিযান চালিয়ে জামিল উদ্দিনকে একটি চোরাই মোটরসাইকেলসহ (YAMAHA R15) আটক করা হয়। এসময় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোনও তার কাছ থেকে জব্দ করে এপিবিএন।

জিজ্ঞাসাবাদে জামিল উদ্দিন জানায়, সে দীর্ঘদিন থেকে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। আটকের পর তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com