বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে দুইটি সরকারি ইজারাকৃত জলাশয় থেকে মাছ শিকারের অভিযোগ

সুনামগঞ্জের খবর সম্পাদকের শয্যাপাশে বিশিষ্টজনরা, সুস্থতা কামনা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ১৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দৈনিক সুনামগঞ্জের খবর-এর সম্পাদক প্রকাশক, বেসরকারী টেলিভিশন এটিএন বাংলা ও এটিএন নিউজ ও সমকালের জেলা প্রতিনিধি পঙ্কজ কান্তি দে’কে দেখতে ও চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিতে সিলেটে গিয়েছেন সুনামগঞ্জের অনেকেই।
সোমবার বিকালে সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহত পঙ্কজ কান্তি দে’কে দেখে এসেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। সন্ধ্যায় গিয়ে দেখে আসেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। দুপুরে গিয়েছিলেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ।
এর আগে দুপুরে পঙ্কজ কান্তি দে’কে দেখতে ও চিকিৎসার খোঁজ খবর নিতে গিয়েছিলেন সিনিয়র আইনজীবী ও কথা সাহিত্যিক স্বপন কুমার দেব, মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্র সুনামগঞ্জের আহবায়ক অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু এবং অ্যাড. সবিতা চক্রবর্তী। এদিকে রাত ১০ টায় পঙ্কজ কান্তি দেকে হাসপাতালে গিয়ে দেখে আসেন এবং চিকিৎসার খোঁজখবর নেন জেলা আইনজীবী সমিতির প্রাক্তন সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাড. শহীদুজ্জামান চৌধুরী।
এদিকে সোমবার রাতে গিয়েছিলেন দৈনিক সমকালের সিলেট অফিস প্রধান চয়ন চৌধুরী, দৈনিক যুগান্তর’র সিলেট অফিস প্রধান সংগ্রাম সিংহ, সকালের সিলেট অফিসের স্টাফ রিপোর্টার, ফয়সল আহমদ বাবুল, দেশ টিভির সিলেট প্রতিনিধি বাপ্পা ঘোষ, শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. আব্দুল মতিন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের জগন্নাথপুর উপজেলা শাখার আহবায়ক সিরাজুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দ্বীপক কান্তি দে দীপাল, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক অমিত দেব, বার্তা সম্পাদক আলী ও দৈনিক সুনামগঞ্জের খবরের জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি আলী আহমদ, দৈনিক আমাদের সময়ের জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি গোবিন্দ দেব, উপজেলা পরিষদের টেকনিশিয়ান অরূপ সরকার। সবাই আহত পঙ্কজ কান্তি দে’র চিকিৎসার খোঁজ খবর নেন ও দ্রুত সুস্থ্যতা কামনা করেন।
এছাড়া সিলেটের সাংবাদিকমহল ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে তাঁকে দেখে আসাসহ সার্বক্ষণিকভাবে তাঁর চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।
উল্লেখ্য, দৈনিক সুনামগঞ্জের খবর এর সম্পাদক প্রকাশক পঙ্কজ কান্তি দে (৪৯) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। যাত্রীবাহী লেগুনার ধাক্কায় তাঁর ডান পা দুই স্থানে ভেঙে গেছে। তিনি সিলেট শহরের পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রবিবার সকাল পৌনে ১১ টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে জেলা পরিষদের রাস্তার সামনের সুনামগঞ্জ-সিলেট সড়কে এই দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে পার্কভিউ হাসপাতালের অর্থোপেডিক্স (হাড় জোড়া বিশেষজ্ঞ) অধ্যাপক ডা. মুকুল রঞ্জন বোসের তত্ত্বাবধানে তার পায়ের অপারেশন করা হবে।
সুস্থতা কামনা
দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক ও প্রকাশক পঙ্কজ কান্তি দে এর সুস্থতা কামনা করেছেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি।
সোমবার এক বিবৃতিতে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষে আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মো. মঈন উদ্দিন আহমদ এবং সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ জিয়াউল ইসলাম তাঁহার সুস্থতা কামনা করেন।
উল্লেখ্য, শনিবার সকালে দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক ও প্রকাশক পঙ্কজ কান্তি দে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তিনি বর্তমানে সিলেট শহরের পারভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এদিকে সিভিল সার্জন আশুতোষ দাশ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি নৃপেশ তালুকদার নানু, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর, কবি ইকবাল কাগজী, লেখক মোরশেদ আলম, পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন, পিপি (নারী ও শিশু) অ্যাড. নান্টু রায়, শিল্পপতি শ্যামল রায়, কবি আশরাফ শাহীন, জেলা শ্রমিক লীগের আহবায়ক সেলিম আহমদ, জেলা বিএনপির সহ সভাপতি অ্যাড. শেরেনূর আলী, অ্যাড. প্রদীপ আচার্য সিন্টু, সাবেক ব্যাংকার যোগেন্দ্র তালুকদার, বিএমএ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডা. সৈকত দাস, দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24