রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল

সুনামগঞ্জে হাসপাতালের নতুন ভবন চালুর দাবীতে মানববন্ধন

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ১০৫ Time View

‘স্বাস্থ্য সেবা পাওয়া আমার মৌলিক অধিকার’ শীর্ষক শ্লোগানে ২৫০ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালের নতুন ভবন চালুকরণ, স্বাস্থ্য সেবার মান উন্নত করণের দাবিতে সুনামগঞ্জে প্রতিবাদ সভা ও মানববন্ধব অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১১ টায় পৌর শহরের আলফাত স্কয়ারে জেলার সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, স্বাস্থ্য অধিকার সংরক্ষণ আন্দোলন এবং ছাত্র অধিকার আন্দোলনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জের ২৫ লাখ মানুষের চিকিৎসার ভরসা সুনামগঞ্জ সদর হাসপাতাল। অথচ সেখানে মানুষ চিকিৎসা পায় না। সরকারিভাবে যে ঔষধ দেয়া হয়, সেগুলা মানুষ পায় না। এটা এমন একটি হাসপাতাল যেটা ২৪ ঘন্টাই একটি সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে। এখানে মানুষ প্রেসার মাপাতে গেলে চিকিৎসক খুঁজে পায় না। হাসপাতালের ইমারজেন্সিতে ডাক্তার বসেন না।
সিভিল সার্জনকে উদ্দেশ্যে করে বক্তারা বলেন, সিন্ডিকেটের গডফাদার আপনাকে চিহ্নিত করতে হবে। আপনাকে বলতে হবে, কেন হাসপাতালে সরকারি ওষুধ থাকে না। কেন হাসপাতালে রোগীর খাদ্যের মান উন্নত হয় না।
স্বাস্থ্যসেবার মানোন্নয়ন করা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচী দেবার ঘোষণা দেন বক্তারা।
মানববন্ধনে বক্তব্য দেন অ্যাড. রুহুল তুহিন, অ্যাড. এনামুল হক চৌধুরী, মজনু মিয়া, ইকবাল হোসেন, শাহীনূর পাশা প্রমুখ।
মানববন্ধনের পূর্বে সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের আলফাত স্কয়ারে এসে মানববন্ধনে মিলিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24