1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৌদিতে নির্যাতিতা জগন্নাথপুরের কিশোরীকে দেশে ফেরাতে পরিকল্পনামন্ত্রীর ডিও লেটার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

সৌদিতে নির্যাতিতা জগন্নাথপুরের কিশোরীকে দেশে ফেরাতে পরিকল্পনামন্ত্রীর ডিও লেটার

  • Update Time : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৮৭২ Time View

সৌদি আবর থেকে সুনামগঞ্জের জগন্নাথপুরের সেই কিশোরী মেয়েকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এর মধ্যে স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মেয়েটিকে দেশে ফিরিয়ে আনার জন্য ডিও লেটার দিয়েছেন।

আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী  জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সৌদি আরবে জগন্নাধপুরের এক কিশোরী মেয়েকে আটকে রেখে নির্যাতনের সংবাদ গণমাধ‌্যমে প্রকাশিত হওয়ার পর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়  পররাষ্ট্রমন্ত্রণালয় থেকে আমাদের সঙ্গে ওই মেয়ের বিষয়ে খোঁজ খবর নেওয়া হয়েছে।

তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নির্যাতনের শিকার মেয়েটিকে দেশে ফিরিয়ে আনতে আমাদের মাননীয় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান স্যার গতকাল  ডিও লেটার দিয়েছেন। আমরা মেয়েটিকে ফিরিয়ে আনার জন‌্য চেষ্ঠা করছি।

প্রসঙ্গত, জগন্নাথপুর পৌরসভার আওতাধীন বাড়ি জগন্নাথপুর এলাকার বাসিন্দা জগলু মিয়ার কিশোরী মেয়ে ফারহানা বেগমকে একই এলাকার তারিফ উল্লার ছেলে স্থানীয় দালাল লিলু মিয়ার প্ররোচণায় সৌদি আরবে পাঠানো হয়। সেখানে কিশোরীকে আটককে রেখে অমানবিক নির্যাতন করা হয়। গত ৭ ডিসেম্বর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম অনলাইন পত্রিকাসহ গণমাধ্যমে এ সংক্রান্ত প্রতিবেদন প্রকাশিত হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com