1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হবিগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন

  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৬০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হবিগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বাকবিতণ্ডার জের ধরে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার (১৮ মে) রাতে ভাটি শৈলজুড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত যুবকের নাম সজিব আহমেদ (২০)। তিনি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার বড়ইকান্দি গ্রামের কাজীবুর রহমানের ছেলে।

এ ঘটনায় পুলিশ হামলাকারী যুবক লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের ফারুক মিয়ার ছেলে কাদির আহমেদ উজ্জ্বলকে (২৭) গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী জানান, সজিব সম্প্রতি সদর উপজেলার শৈলজুড়া গ্রামের মানিক মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। একপর্যায়ে মানিক মিয়ার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু বিয়েতে রাজি হননি তার বড় মেয়ের স্বামী কাদির আহমেদ উজ্জ্বল। মঙ্গলবার রাতে বিয়ে নিয়ে আলোচনার সময় সজিবের সঙ্গে উজ্জ্বলের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে উজ্জ্বল ছুরি দিয়ে সজিবকে আঘাত করলে তিনি মারাত্মক আহত হন। গুরুতর আহত অবস্থায় সজিবকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর স্থানীয় লোকজন অভিযুক্ত উজ্জ্বলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, ঘটনাস্থল থেকে হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com