1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে গণধর্ষণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে গণধর্ষণ

  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ৩৩৮ Time View

জগন্নাথপুর টুযেন্টিফোর ডটকম ডেস্ক :: ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করবে এমন পরিকল্পনা নিয়েই পারুল বেগমের বাসায় যায় রাজীব হাওলাদার ও তার বন্ধু জামাল খান পাটোয়ারী। সঙ্গে নেয় আম, পেয়ারা, হালিম ও কোমল পানীয়। হালিম ও কোমল পানীয়ের সঙ্গে আগেই ঘুমের ওষুধ মিশিয়ে রাখে রাজীব ও জামাল। বাসায় ঢোকার পর বসে গল্প করে তারা। এক ফাঁকে পারুলকে হালিম ও কোমল পানীয় খাওয়ার অনুরোধ করে রাজীব। পূর্বপরিচিত রাজীবের কথায় প্রথমে হালিম ও পরে কোমল পানীয় খান পারুল। কিছুক্ষণ পরই তিনি অচেতন হতে শুরু করেন। এ সময় প্রথমে রাজীব, পরে জামাল তাকে ধর্ষণ করে। ঘুমের মধ্যে পারুল হঠাৎ চিৎকার করে উঠলে জামাল তার গলা ও রাজীব তার মুখ চেপে ধরে। একপর্যায়ে তিনি মারা যান। এরপর ওই দু’জন তার হাত-পা বেঁধে লাশ ফেলে রেখে বাসা থেকে বের হয়ে যায়। ধর্ষণের পর নৃশংস এ হত্যাকাণ্ড ঘটে গত ১৮ জুন রাজধানীর কদমতলীর পূর্ব জুরাইনে। এর ১৯ দিন মাথায়

পূর্ব জুরাইনে ফরিদা বেগম নামে এক গার্মেন্ট কর্মীকে অপর তিনজন গণধর্ষণের পর হত্যা করে। ধর্ষণের পর দুই নারী হত্যার ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাজধানীর বিভিন্ন এলাকা ও সাভার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো_ জামাল খান পাটোয়ারী, রাজীব হাওলাদার, জাকির শিকদার, রফিকুল ইসলাম শামীম ও মফিজ উদ্দিন সাগর। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তাদের গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানানো হয়। পুলিশ জানায়, ১৮ জুন কদমতলীর পূর্ব জুরাইনে পারুল বেগম নামে এক নারীকে জামাল ও রাজীব ধর্ষণের পর হত্যা করে। আর ৭ জুলাই পূর্ব জুরাইনের গার্মেন্টকর্মী ফরিদা বেগমকে ধর্ষণের পর হত্যা করে জাকির, রফিকুল ও মফিজ। পারুল হত্যা মামলার আসামি জামাল ও রাজীবকে তিন দিন এবং ফরিদা হত্যা মামলায় জাকির, রফিকুল ও মফিজকে গতকাল দু’দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশের ওয়ারী বিভাগের উপ-কমিশনার ফরিদ উদ্দিন বলেন, ১৮ জুন রাতে নামা শ্যামপুর পূর্ব জুরাইন এলাকা থেকে পারুলের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে জানা যায়, জামাল খান পাটোয়ারী ও রাজীব হাওলাদার ধর্ষণের পর তাকে হত্যা করেছে। তারা পরস্পরের বন্ধু। পারুলের সঙ্গে পরিচয় ছিল রাজীবের। বছর দু-এক আগে রাজীব ও পারুল একটি ওষুধ কোম্পানিতে একসঙ্গে চাকরি করত। পারুলের স্বামী গাড়িচালক লিটন প্রায়ই বাড়ির বাইরে থাকত, বিষয়টি জানত রাজীব। ১৮ জুন ইফতারের পর পারুলকে ফোন করে রাজীব তার বাসায় আসার জন্য আগ্রহ প্রকাশ করে। তিনি সম্মতি দিলে বন্ধু জামালকে সঙ্গে নিয়ে পারুলের বাসায় যায় রাজীব। সঙ্গে কিছু আম, পেয়ারা, হালিম ও কোমল পানীয় নিয়ে যায় তারা। হালিম ও কোমল পানীয়ের সঙ্গে তারা ঘুমের ওষুধ মিশিয়ে রাখে আগে থেকেই। সেগুলো খেয়ে পারুল ঢুলতে থাকলে পর্যায়ক্রমে তারা ধর্ষণ করে। পারুল হঠাৎ চিৎকার করে উঠলে জামাল তার গলা ও রাজীব তার মুখ চেপে ধরে। একপর্যায়ে তিনি মারা যান। এরপর ওই দু’জন তার হাত-পা বেঁধে লাশ ফেলে রেখে বাসা থেকে মোবাইল ফোনসহ স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে এসব তথ্য জানিয়েছে বলে ফরিদ উদ্দিন জানান।

ফরিদ উদ্দিন বলেন, গার্মেন্ট কর্মী ফরিদাকে ধর্ষণের পর হত্যার বিষয়টি জাকির, রফিকুল ও মফিজ স্বীকার করেছে। ৭ জুলাই পূর্ব জুরাইনে বাসার মধ্যে ফরিদাকে ধর্ষণ করা হয়। তিনি বলেন, রফিকুল ও মফিজ ফরিদার সঙ্গে একই পোশাক কারখানায় চাকরি করত। স্বামী মারা যাওয়ার পর পূর্ব জুরাইনে একটি বাসায় ফরিদার একা থাকার বিষয়টি তারা জানত। ৭ জুলাই রফিকুল, মফিজ ও তাদের বন্ধু জাকির ফরিদার বাসায় যায়। এরপর তাকে তারা ধর্ষণ করে। ফরিদা চিৎকার করলে মফিজ তার মুখের মধ্যে চাকু ঢুকিয়ে দেয়। এরপর রফিকুল শিল-পাটা দিয়ে মাথায় আঘাত করে এবং জাকির ফরিদার গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করে। ১০ জুলাই ফরিদার লাশ উদ্ধার করা হয়।
সুত্র- সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com