1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
‘গোপন’ স্ত্রীকে পেটালেন লন্ডন প্রবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

‘গোপন’ স্ত্রীকে পেটালেন লন্ডন প্রবাসী

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬
  • ৩২৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট নগরীর হাউজিং এস্টেটে ‘গোপন’ স্ত্রীকে পেটালেন লন্ডন প্রবাসী মো. শওকত আলীয় ওরফে রজব উদ্দিন (৬০)। অবশেষে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশ পর্যন্ত গড়িয়েছে।

হাউজিং এস্টেটের ৮নং বাসার লন্ডন প্রবাসী মো. শওকত আলীর দ্বিতীয় স্ত্রী ছালেহা খানম জানান- ২০০১ সালে প্রেমের টানে শওকতের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে আসেন। এরপর উভয় পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়। শুরু হয় তাদের সংসারিক জীবন। ২০০৩ সালে তাদের একটি মেয়ে সন্তানও জন্ম নেয়। কিন্তু মেয়েটি জন্মের পর তার কোন খোঁজ খবর নেননি লন্ডন প্রবাসী শওকত।

ছালেহা জানান- শওকতের সঙ্গে অনেকবার যোগাযোগ করেও কোন লাভ হয়নি। নিজেকে দূরে রাখেন শওকত। এ বিষয়টি শওকতের পরিবারকে জানিয়েও কোন কাজ না হলে পিত্রালয় কুমিল­ায় ফিরে যান ছালেহা।

২০০৩ সালে ছালেহার একটি মেয়ে সন্তানের জন্ম হয়। মেয়ে নাইমা শওকত সেতুর জন্মের কিছুদিন ফের বিয়ে করেন শওকত। এভাবে তিনি ৩/৪টি বিয়ে করেন। এক পর্যায়ে ছালেহাকে বিয়ের বিষয়টি অস্বীকার করেন শওকত। এ নিয়ে শওকতের সাথে স্বজনদের সাথে যোগাযোগ করার পরও কোনো লাভ হয়নি। তাই ছালেহা এক পর্যায়ে বাধ্য হয়ে শওকতের কাছে তালান চান। কিন্তু তাতেও অপারকতা প্রকাশ করেন শওকত।

ছালেহা জানান, চলতি মাসে লন্ডন থেকে সিলেট আসেন শওকত। এ খবর পেয়ে নাইমা তার বাবাকে দেখতে আগ্রহ প্রকাশ করে। তাই বুধবার মেয়েকে নিয়ে কুমিল­া থেকে সিলেট আসেন ছালেহা। সিলেট এসেই তিনি নগরীর হাউজিং এস্টেটে স্বামীর বাসায় যান। মেয়েকে নিয়ে বাসার ভেতরে প্রবেশকালে শওকত তাদেকে দেখেও না দেখার ভান করে বাইরে চলে যান।

বাসায় প্রবেশ করে ছালেহা দেখতে পান সেখানে কয়েকজন মহিলাকে। কিছুক্ষণ পর শওকত বাসায় ফিরলে ওই মহিলাদের পরিচয় জানতে চান ছালেহা। এসময় মহিলাদেরকে আত্মীয় পরিচয় দিয়ে ছালেহাকে এব্যাপারে কোনো কথা না বলতে শাসান তার স্বামী। কয়েক মিনিট পর অতর্কিতভাবে ছালেহাকে মারধর শুরু করেন শওকত। এসময় নিজ সিএনজি অটোরিকশা চালক কয়েছকে বাসায় ডেকে আনেন। পরে মেয়ের সামনে লোহার রড দিয়ে পেটাতে থাকেন ছালেহাকে। এখানেই ক্ষান্ত হননি পাষণ্ড ওই লণ্ডন প্রবাসী। ছালেহাকে গলাচেপে হত্যা করারও চেষ্টা করেন। তবে ছালেহার চিৎকারে প্রতিবেশী লোকজন বাসায় এগিয়ে আসলে পিছু হটেন শওকত।

এ বিষয়টি স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদীকে জানানো হলে তিনি ওই বাসায় যান এবং বিমানবন্দর থানা পুলিশকে অবগত করেন। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে পৌঁছে ছালেহাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ছালেহা প্রথমিক চিকিৎসা নিয়ে বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন বুধবার রাত সাড়ে ৭টার দিকে।

ডায়রির বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার এসআই জালাল। তিনি বলেন, হাউজিং এস্টেটে এক লন্ডন প্রবাসী তার দ্বিতীয় স্ত্রীকে মারধর করার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।

এদিকে, চিকিৎসা ও থানায় সাধারণ ডায়রি করে ছালেহা ও তার মেয়ে হাউজিং এস্টেটস্থ ৮নং বাসায় যান। এসময় শওকত তার ব্যবহৃত রুমগুলো তালাবদ্ধ করে রাখায় মা-মেয়ে আশ্রয় নেন বাসার ভাড়াটিয়া একটি পরিবারে।

এব্যাপারে স্থানীয় কাউন্সিলর ও সিটি করপোরেশনের প্রথম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হই। পরে বিষয়টি পুলিশকে অবগত করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com