1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চলন্ত বাসে ছিনতাইয়ে হেলপার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

চলন্ত বাসে ছিনতাইয়ে হেলপার

  • Update Time : শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ২৮৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সাভারে একটি যাত্রীবাহী বাসে ধারালো অস্ত্র দিয়ে স্বামী-স্ত্রীকে জখম করে মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় খোঁদ বাসের হেলপার জড়িত রয়েছে বলে অভিযোগ ওঠেছে। আজ সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী মহুয়া আক্তার বলেন, সবুজ রঙের একটি বাসে স্বামী মো. হাসানুজ্জামানকে নিয়ে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে সাভারের উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে বাসটি হেমায়েতপুর পার হলে বাসে থাকা হেলপারসহ আরও ৩-৪ জন দুর্বৃত্ত চলন্ত বাসের ভিতরেই ধারালো অস্ত্র দিয়ে ভুক্তভোগী মহুয়া আক্তার ও তার স্বামী মো. হাসানুজ্জামানকে এলোপাথাড়ি আঘাত করে। এ সময় তাদের সঙ্গে থাকা একটি ল্যাপটপ, ২টি মোবাইল সেট ও ব্যাগ ছিনিয়ে নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজ এলাকায় রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।

ঘটনার কিছু সময় পর সাভার মডেল থানার অন্তর্গত চামড়া শিল্প পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টহল গাড়ি ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজ এলাকায় রক্তাক্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে দেখতে পেয়ে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে সাভার মডেল থানার চামড়া শিল্প পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আফজাল বলেন, ফাঁড়ি থেকে সাভার মডেল থানায় যাওয়ার পথে পথিমধ্যে রাস্তায় রক্তাক্ত অবস্থায় দু’জন নারী-পুরুষকে দেখতে আমরা তাদের উদ্ধার করেছি। চিকিৎসার জন্য আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com