1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ইউএনও এর মুঠেফোন ক্লোন করে টাকা আদায়ের চেষ্টা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরের ইউএনও এর মুঠেফোন ক্লোন করে টাকা আদায়ের চেষ্টা

  • Update Time : সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ৩৭৫ Time View

স্টাফ রিপোর্টার :::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) এর মুঠেফোন ক্লোন করে অর্থ আদায়ের চেষ্টা ও বিভ্রান্তি ছড়িয়েছে হ্যাকাররা।
জগন্নাথপুর উপজেলায় নতুন যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম এর ব্যবহৃত গ্রামীণ মোবাইল সিম নম্বার ০১৭৯৪৪৪৮৭২৯টি গতকাল সোমবার ক্লোন করে হ্যাকাররা।
গতকাল সোমবার ইউএনও’র ওই মোবাইল ফোনের নম্বর ব্যবহার করে ইউএনও কার্যালয়ের অফিস সহকারী দিনেশ চন্দ্র দাশে সহ কয়েকজন ইউনিয়ন পরিষদ সচিব ও কর্মচারী কাছে ফোন করে টাকা দাবি করে।
মুঠোফোনের কথাবার্তায় অসঙ্গতি লাগলে দীনেশ চন্দ্র দাশ ইউএনও এর ব্যক্তিগত মুঠোফোন নম্বর ০১৮১৯৮৫১৯১৯:তে ফোন দিলে নিশ্চিত হন নাম্বারটি ক্লোন করা হয়েছে। সাথে সাথে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। এছাড়াও ইউএনও জগন্নাথপুর নামে ফেসবুক পেজ এ এবিষয়ে বিভ্রান্ত না হতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানানো হয়। ইউএনও কার্যালয়ের অফিস সহকারী দীনেশ চন্দ্র দাশ জানান,ইউএনও এর গ্রামীণ সরকারি নাম্বার থেকে ফোন করে টাকা পাঠানোর জন্য বললে কথা বার্তায় অসঙ্গতি লাগে বিষয়টি আমি নিশ্চিত হতে ইউএনও এর ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন দিলে ক্লোনের বিষয়টি নিশ্চিত হই।
রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল গফুর জানান, সকালে ইউএনও এর মুঠোফোন থেকে ফোন দিয়ে বিকাশ নম্বরে দ্রুত ১৩ হাজার টাকা পাঠাতে বলে। টাকা না পাঠিয়ে সহকর্মী সচিবদের সাথে যোগাযোগ করে জানতে পারি তাদেরকে ফোন দিয়ে টাকা চাওয়া হয়েছে। পরে ইউএনও অফিসে যোগাযোগ করে মুঠোফোন ক্লোন এর বিষয়টি নিশ্চিত হই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম তাঁর মুঠোফোন ক্লোন এর সত্যতা নিশ্চিত করে বলেন,এঘটনায় জগন্নাথপুর থাবায় সাধারন ডায়েরি রজু করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com