1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ইজিবাইক বন্ধে আবারও প্রশাসনের অভিযান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে ইজিবাইক বন্ধে আবারও প্রশাসনের অভিযান

  • Update Time : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৫০১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের প্রাণকেন্দ্রে অবৈধ যান ইজিবাইক (টমটম গাড়ি) প্রবেশ না করতে প্রশাসন নিষেধাজ্ঞা জারি করলেও মানছেন না ইজিবাইকের চালকরা।
আজ মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে আবারও শহরে অভিযান পরিচালনা করে ইজিবাইকসহ অবৈধ ছোট যানবাহন অপসারণ করা হয়। অভিযানকালে চারটি ইজিবাইক ও একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় সুত্র জানায়, দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌরশহরের অবৈধ যানবাহনের দৌরাত্ব্যে অতিষ্ঠ পথচারিরা। শহরজুড়ে এলোমেলোভাবে পড়ে থাকে যানবাহনগুলি। ফলে যানজটের পাশাপাশি জনভোগান্তি চরমে উঠে। সম্প্রতিকালে জগন্নাথপুর উপজেলা মাসিক আইনশৃংখলা কমিটির সভায় একাধিকবার সিদ্ধান্ত হয় শহরের ভেতর থেকে ইজিবাইকসহ নিষিদ্ধ যানবাহন অপসারনের জন্য। এরই প্রেক্ষিতে গত রোববার বিকেলে জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে শহরে অভিযান পরিচালিত হয়। অভিযানকালে জগন্নাথপুর পৌরশহরের প্রাণকেন্দ্রের প্রধান সড়ক পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক (আব্দুস সামাদ আজাদ) মহাসড়কের শহরের প্রাণকেন্দ্র থেকে অবৈধ ইজিবাইক গাড়ি অপসারণ করা হয়। এসময় ইউএনও মাহফুজুল আলম মাসুম চালকদের নির্দেশ দেন শহরের প্রাণকেন্দে ইজিবাইকসহ অন্যান্য অবৈধ যানবাহন চালানো যাবে না। শহরে প্রবেশদ্বার খাদ্য গুদামের পাশের নলজুর নদীর সেতুর পূর্বপাড়া, হবিবনগর এলাকা, ইকড়ছই-চিলাউড়া সড়কের ইকড়ছই মাদ্রাসা পয়েন্টের মোড় থেকে পৌরএলাকাসহ ইউনিয়ন পর্যায়ে ইজিবাইক চলাচল করা করতে হবে। অভিযান পরিচালনা শেষে ইউএনও চলে যাওয়ার পর পরই চালকরা নির্দেশনা অমান্য করে ইজিবাইক নিয়ে শহরজুড়ে চলাফেরা করতে দেখা যায়। গতকাল দুপুরে আবারও ইউএনও অভিযান পরিচালনা করে শহরে ভেতর থেকে অবৈধ যানবাহন অপসারন করেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)স মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শহরের ভেতরে ইজিবাইক (টমটম) চলাচল নিষিদ্ধ করা হয়েছে। আমরা আজ অভিযান পরিচালনা করে চারটি ইজিবাইক ও একটি পিকআপ গাড়ি জব্দ করেছি। তিনি বলেন, শহরের নাগরিকদের স্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com