1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জনতার প্রতিবাদের মুখে অশ্লীল যাত্রানুষ্ঠান পন্ড করল পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে জনতার প্রতিবাদের মুখে অশ্লীল যাত্রানুষ্ঠান পন্ড করল পুলিশ

  • Update Time : শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ২৪০ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে জনতার প্রতিবাদের মুখে অবশেষে দুই থানার বিপুল পরিমান পুলিশ শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে পন্ড করে দিয়েছে বসন্ত মেলা নামে অশ্লীল যাত্রানুষ্ঠান ও জুয়ার আসরসহ অসামাজিক কার্যকলাপের আস্তানা।
জুম্মা নামাজের পর পরই শ’তশ’ত এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে অশ্লীলযাত্রানুষ্ঠানে হামলার প্রস্তুুতিকালে পুলিশ বিক্ষুব্দ জনতাকে শান্ত করে ওই অসামাজিক কার্যকলাপের আসর পন্ড করে দেয়।
এলাকাবাসী জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের শেষ সীমান্তের মাঠে দক্ষিন সুনামগঞ্জের কিছু অংশে প্রভাবশালী একটি মহল তিন দিনব্যাপি বসন্ত মেলার নামে অশ্লীলযাত্রানুষ্ঠানের আয়োজনের প্রস্তুুতি গ্রহন করে। শনিবার থেকে শুরু হওয়ায় কথা। এরই মধ্যে অনুষ্ঠানের সকল প্রস্তুুতি শেষ হয়েছে। এ সব অনৈতিক কার্যকলাপ বন্ধের দাবীতে গত কয়েকদিন ধরে দুই উপজেলার সীমান্তবর্তীর লোকজন বিভিন্ন কর্মসুচী পালন করে আসছিলেন। এ কর্মসুচীর অংশ হিসেবে শুক্রবার বাদ জুম্মা সাদিপুর সেতু এলাকায় কলকলিয়া ও দক্ষিন সুনামগঞ্জের শত শত গ্রামবাসী বিক্ষোভ মিছিল করে অবস্থান ধর্মঘটে অংশ নেন। এতে স্থানীয় কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাসিমের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা অশ্লীল যাত্রানুষ্ঠান, মদ ও জুয়ার আসর ভেঙে দেওয়ার আহবান জানালে ওই সময় জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ বিক্ষুব্দ জনতাকে শান্ত করে মেলার নামে অসামাজিক কার্যকলাপ কাউকে করতে দেওয়া হবে না। আমরা তা পন্ড করে দেব বলে বক্তব্য দিলে ওসি ওই কথায় এলাকাবাসী শান্ত হন। পরে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী ও দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে বিপুল পরিমান পুলিশ অভিযান চালিয়ে অশ্লীল যাত্রানুষ্ঠানসহ অসামাজিক কার্যকলাপ পন্ড করে দেয়।
কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাসিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বসন্ত মেলার নামে একটি মহল শুক্রবার রাত থেকে জুয়া, মদ, অম্লীল যাত্রানুষ্ঠানের নারীদের উলঙ্গ নৃত্যুসহ অসামাজিক কার্যকলাপের হাট বসায়। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করে আসছিল।
তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই সব কার্যপলাপ বন্ধে কয়েকটি গ্রামের লোকজন প্রতিবাদ বিভিন্ন কর্মসুচী পালন করে আসছিলেন। এলাকাবাসীর প্রতিবাদের প্রেক্ষিতে পুলিশ এ সব অনৈতিক কার্যকলাপ পন্ড করে দেওয়ায় স্থানীয় জনতা খুশি হয়েছেন।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে মেলার নামে অসামাজিক কার্যকলাপের আয়োজন আমরা পন্ড করে দিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com