1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ৫মশ্রেণীর স্ক্লুছাত্রী অপহরণের অভিযোগে গ্রেফতার-৩, অপহৃতা উদ্বার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে ৫মশ্রেণীর স্ক্লুছাত্রী অপহরণের অভিযোগে গ্রেফতার-৩, অপহৃতা উদ্বার

  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ১০৩৮ Time View

::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে এক অপহরনকারীর বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার ও অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার এ ঘটনায় গ্রেপ্তারকৃত তিনকে পুলিশ সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের দুধপুর গ্রামের বাসিন্দা জগন্নাথপুর উপজেলা পরিষদ এলাকার এক কলোনির ভাড়াবাসায় বসবাসকারী মিন্টু মিয়ার ১২ বছরের মেয়ে পঞ্চমশ্রেণীর ছাত্রীকে গত ৪ জুন উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল রাজ্জাক তার কয়েকজন সহযোগীকে নিয়ে অপহরণ করে নিয়ে যায়। অপহরনকারীরা মেয়েটির বাবার মুঠোফোনে ফোন দিয়ে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি অপহৃত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে পুলিশকে অবহিত করলে পুলিশ কৌশলে অবস্থান নিয়ে মেয়েটির বাবাকে টাকাসহ অপহরণকারীর কথামতো পাঠায়। বৃহস্পতিবার পাইলগাঁও গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরনের সাথে জড়িত পাইলগাঁও গ্রামের ফজর আলীর ছেলে সিরাজুল ইসলাম নারিকেলতলা গ্রামের আব্দুল আহাদের স্ত্রী দিলারা বেগম ও টিয়ারগাঁও গ্রামের ফটিক মিয়ার ছেলে ইকবাল হোসেন কে আটক করা হয়। এঘটনায় স্ক্লুছাত্রীর মা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।
জগন্নাথপুর থানার এস,আই অনিক কুমার দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত ৫ জনের মধ্যে তিনজন অপহরনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুজন কে গ্রেপ্তাতারের চেষ্ঠা চলছে।
শুক্রবার গ্রেফতারকৃত অপহরণকারীদের সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এবং অপহৃতা স্ক্লুছাত্রীকে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দি গ্রহনের জন্য পাঠানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com