1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাপুরের বিএন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি বাতিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

জগন্নাপুরের বিএন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি বাতিল

  • Update Time : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৬০ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রাচীনতম বিদ্যাপীঠ পাইলগাঁও বিএন (ব্রজনাথ) উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি ভেঙে দেয়া হয়েছে। এবং এডহক কমিটি গঠণের জন্য জগন্নাথপুরের ইউএনওকে নির্দেশনা দেয়া হয়েছে।
গতকাল রোববার সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ মঈনুল ইসলাম সাক্ষরিক এক পত্র থেকে এই তথ্য জানা গেছে।
বিদ্যালয় পরিচালনা কমিটির বিরুদ্ধে সরকারি প্রায় ৬ লাখ টাকা আত্মসাতসহ বিভিন্ন অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে লিখিত অভিযোগের প্রেক্ষিতে এই কমিটি ভেঙে দেয়া হয়েছে বলে অভিযোগকারী পাইলগাঁওয়ের বাসিন্দা জ্যোতিময়দেব রায় আজ সোমবার স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন।

এবিষয়ে পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মুজাহিদ গণি জানান, কমিটি ভেঙে দেয়া হয়েছে বিষয়টি আমার জানা নেই। কিংবা এবিষয়ে আমি লিখিত কোন পত্র পাইনি। তিনি বলেন, যে অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে এসময় আমি সভাপতির দায়িত্বে ছিলাম না।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিএন উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অচিরেই গঠন করা হবে। আগামী ৬ মাসের মধ্য মূল কমিটি গঠন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com